আজ : শুক্রবার ║ ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শুক্রবার ║ ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ║১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভালোবাসা দিবস:‘পাঁচফোড়ন’!

ভালোবাসা দিবস উপলক্ষে ফাগুন অডিও ভিশন এবারও নির্মাণ করেছে ‘পাঁচফোড়ন’ এর বিশেষ পর্ব।
গত প্রায় দেড় যুগ ধরে বছরের বিশেষ বিশেষ দিনে এটিএন বাংলায় প্রচারের জন্য এই বিশেষ অনুষ্ঠানটি নির্মাণ করে আসছেন নন্দিত উপস্থাপক-নির্মাতা হানিফ সংকেত।
তিনি জানান, এবারের ‘পাঁচফোড়ন’ সাজানো হয়েছে ভালোবাসা দিবসে এক নব দম্পতির সংসারে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে। এই দুটি চরিত্রে অভিনয় করেছেন সাঈদ বাবু ও নাদিয়া।
এই দম্পতির সংসারে ঘটে যাওয়া নানা ঘটনার ফাঁকে ফাঁকেই আসতে থাকে একের পর এক চমকপ্রদ আইটেম।
এবারের পর্বে মূল গান রয়েছে ২টি। একটি গেয়েছেন ডলি সায়ন্তনী। গানটি লিখেছেন প্রদীপ সাহা, সুর করেছেন অভি আকাশ। অন্যদিকে ভালোবাসার বিভিন্ন স্পটকে ঘিরে রয়েছে আরেকটি ভিন্ন ধরনের গান। এর সংগীতায়োজন করেছেন মেহেদী এবং কণ্ঠ দিয়েছেন কমল ও রিয়াদ।

প্রিয়জনের জন্য তালা ঝুলিয়ে ভালোবাসার বন্ধনকে ধরে রাখতে রাঙামাটি শহরের কাপ্তাই হৃদের পাড়ে ‘লাভ লক পয়েন্ট’ এর ওপর রয়েছে একটি প্রতিবেদন। ওবাইদুর ও সিআরপির ফটোগ্রাফার শারীরিক প্রতিবন্ধী মহুয়া আক্তার মুক্তার নানা প্রতিবন্ধকতা পেরিয়ে ভালোবাসার সংসার গড়ার ওপর রয়েছে আরেকটি প্রতিবেদন।
ডলি সায়ন্তনী
এছাড়াও ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকে রয়েছে বেশ কিছু মজাদার নাট্যাংশ। এতে অভিনয় করেছেন- কামাল বায়েজিদ, আমিন আজাদ, নজরুল ইসলাম, তারিক স্বপন, নিসা, আনোয়ার শাহী, শামীম, সাজ্জাদ সাজু, তন্নী গ্লোরিয়াসহ আরও অনেকে।
ফাগুন অডিও ভিশন সূত্রে জানা গেছে, অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ২৫ মিনিটে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ