আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংযুক্ত আরব আমিরাতের  স্ত্রীকে বাঁচাতে গিয়ে পুড়লো স্বামীর শরীর

সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে বসবাসকারী ৩২ বছর বয়সী এক ভারতীয় নাগরিক নিজের অ্যাপার্টমেন্টে লাগা আগুন থেকে স্ত্রীকে বাঁচাতে গিয়ে নিজেই ভয়াবহভাবে পুড়ে গেছেন। হাসপাতালে ভর্তি ওই ব্যক্তির অবস্থা এখন আশঙ্কাজনক। দুবাইয়ের উম আল কুয়াইন নামক এলাকার পুলিশ বুধবার এই দুর্ঘটনা খবর দিয়েছে।

আরব আমিরাতের জাতীয় দৈনিক খালিজ টাইমসের অনলাইন প্রতিবেদনে ঘটনার শিকার ব্যক্তির এক আত্মীয়র বরাতে জানানো হয়েছে, দুবাই প্রবাসী ভারতীয় ওই নাগরিকের নাম অনীল নিনান। তার শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তিনি এখন আবু ধাবির মারাফ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

হাসপাতালে থাকা অনীল নিনানের আত্মীয় জুলি বলেন, ‘ডাক্তাররা বলছেন, তার অবস্থা এখন আশঙ্কাজনক। আমরা সবাই তার জন্য প্রার্থনা করছি।’ তার স্ত্রীও একই হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে তার অবস্থা এখন আশঙ্কামুক্ত। জুলি বলেন, ‘তার অবস্থা ভালো। তার শরীরের মাত্র ১০ শতাংশ পুড়েছে এবং তার শারীরিক অবস্থার অগ্রগতি হচ্ছে।’

দুবাইয়ে দুর্ঘটনা শিকার ওই ভারতীয় দম্পতির ৪ বছরের একটি ছেলে আছে। আর আগুন লাগার ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে। ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত। সেই আগুন থেকে স্ত্রীকে বাঁচাতে গিয়ে অনীল নিনান নিজেই আগুনের ভেতর আটকা পড়েন। পরে তাদের দুজনকে হাসপাতালে নিয়ে যায় প্রতিবেশীরা।

দম্পতির পরিচিত ভিকার নামের এক ব্যক্তি বলেন, ‘আমরাও পৃকত ঘটনার বিস্তারিত কিছু জানতে পারিনি। তবে নীনু বারান্দায় থাকার সময় (অনীলের স্ত্রী) তার শরীরে প্রথম আগুন লাগে। অনীল তখন ছিলেন শয়নকক্ষে। স্তীর শরীরে আগুন দেখে তিনি ছুটে যান তাঁকে বাঁচাতে, কিন্তু পরে তার শরীরই ভয়াবহভাবে আগুনে পুড়ে যায়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ