আজ : শুক্রবার ║ ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শুক্রবার ║ ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ║১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম বঙ্গবন্ধু ছাত্র-যুব উন্নয়ন পরিষদের প্রতিনিধি সভায় সৈয়দ নজরুল ইসলাম বলেন- সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে কাজ করছে ছাত্র-যুব উন্নয়ন পরিষদ

দেশচিন্তা নিউজ ডেস্ক:
বঙ্গবন্ধু ছাত্র-যুব উন্নয়ন পরিষদ চান্দগাঁও ওয়ার্ডের প্রতিনিধি সভা গতকাল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু ছাত্র-যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা সাবেক বিজিএমইএ পরিচালক যুবনেতা সৈয়দ নজরুল ইসলাম।
মো. শওকত আলমের সভাপতিত্বে ও এস, এম, মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সৈয়দ নজরুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনায় ছাত্র ও যুব সমাজকে উদ্ভুদ্ধ করার প্রত্যয় নিয়ে এই পরিষদ গঠন করা হয়। সমাজের নানান অবক্ষয়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে বদ্ধ পরিকর ছাত্র-যুব উন্নয়ন পরিষদ। মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনমত গঠনসহ জনসচেতনা সৃষ্টির লক্ষ্য নিয়ে পরিষদ কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে সরকারের উন্নয়ন চিত্র ঘরে ঘরে পৌছে দেয়ারও কাজ করে যাচ্ছে ছাত্র-যুব উন্নয়ন পরিষদের নেতৃবৃন্দ। ছাত্র ও যুব সমাজ সাংগঠনিকভাবে দক্ষতা অর্জন করতে না পারলে সংগঠন পিছিয়ে পড়বে। আমাদের পিছিয়ে যাওয়ার কোন সুযোগ নাই। ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আমাদেরকে সামনে এগিয়ে যেতে হবে।
সভায় আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মো. দিদার, হাসান জামাল, যুবলীগ নেতা মাঈনু, লিয়াকত আলী চৌধুরী, শওকত আকবর, বাদশা চৌধুরী, মোস্তাফিজুর রহমান, ছাত্রনেতা আদর, আনিস।
সভায় জাহানারা আরজুকে-সভাপতি, নাছির উদ্দীন-সহসভাপতি, আবু তাহের রিপন-সাধারণ সম্পাদক, আবদুল্লাহ কায়ছার, মিনহাজ মুহাম্মদ ফাহিম-যুগ্ন সাধারণ সম্পাদক, বিজয় দাশ, সাকলাইন-কে সাংগঠনিক সম্পাদক করে চান্দগাঁও সি ইউনিট বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদ কমিটি গঠন করা হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ