আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

আজ মোটর শোভা যাত্রার মাধ্যমে নির্বাচনী প্রচারনা শুরু চন্দনাইশে ইসলামী ফ্রন্টের মনোনয়ন প্রত্যাশীর সাথে সাংবাদিকদের মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ :

ট্টগ্রাম-১৪ আসনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থেকে মনোনয়ন প্রত্যাশী স.উ.ম আবদুস সামাদের স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
২৬ অক্টোবর বিকালে চট্টগ্রাম-১৪ আসনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার প্রতিষ্ঠাতা সদস্য স.উ.ম আবদুস সামাদের সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা সংসদীয় এলাকার সংগঠনের সভাপতি অধ্যক্ষ মাও. আহমদ রেজা নক্সবন্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মনোনয়ন প্রত্যাশী সউম আবদুস সামাদ। এসময় তিনি সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে বলেন, সুন্নী মতাদর্শ ভিত্তিক ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা করার লক্ষ্যে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি জাতীয় জোটের পক্ষ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, এলাকার উন্নয়নের জন্য ১৩ দফা দাবি নিয়ে ইতিমধ্যে সরকারি দপ্তরে স্মারকলিপি দিয়েছেন। বর্তমানে তাদের সাংগঠনিক অবস্থা এবং সমর্থক থাকার কারণে এ আসনে গত উপজেলা নির্বাচনে মহাজোট ও ২০ দলীয় জোটের প্রার্থীকে পরাজিত করে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাই তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
আজ ২৭ অক্টোবর সকালে নগরীর শাহ্ আমানত (রহ:) মাজার জেয়ারতের মাধ্যমে কর্ণফুলী ব্রিজ, আনোয়ারা, চন্দনাইশ আমিনুল্লাহ শাহ্, আবদুল আওয়াল শাহ, শাহ্সুফি জাহাঁগিরিয়া মমতাজিয়া দরবার, আলাউদ্দিন শাহ, পটিয়ার শাহ চাঁন্দ আউলিয়াসহ সড়কের পাশের মাজার গুলি জেয়ারতের মাধ্যমে নগরীর চান্দগাঁওস্থ বারীয়া দরবার শরীফে গিয়ে জেয়ারত শেষে তাদের কর্মসূচি শেষ হবে। এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ইসলামী ফ্রন্টের যুগ্ম সাংগঠনিক সচিব ছৈয়দ মোজাফফর আহমদ মোজাদ্দেদি, উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. সোলাইমান ফারুকী, কেন্দ্রীয় নেতা আবদুর রহিম, মাও. রেজাউল করিম তালুকদার, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক কলিম উদ্দিন, কাজী আমিনুল্লাহ, আবু নাঈম, মাও. আবুল কাশেম আনছারী, আবু মুছা, বদিউল আলম, মাও. মামুন উদ্দিন সিদ্দিকী, মাও. ফয়েজ উল্লাহ খতিবী, মাও. এড. মোক্তার আহমদ, মাও. আবুল কাশেম. প্রবাসী নেতা সিরাজুল ইসলাম, মাও. রুহুল আমিন মজিদী, আবদুল মতিন, নুরুল ইসলাম হিরু, আমিনুল ইসলাম রুবেল, ছাত্র নেতা আবদুল মুবিন, মারুফ রেজা, আলী আক্কাস, নজরুল ইসলাম, জাহেদ আহমদ, ওসমান রেজা, এনামুল হক প্রমূখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ