আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সীতাকুণ্ডে পিকআপ ভ্যানে আগুন পুড়ে গেছে প্লাস্টিকের ড্রাম

এম ইব্রাহিম খলিল, সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলায় ৬জানুয়ারী শনিবার ভোরে একটি প্লাস্টিকের ড্রামবাহী পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে পিকআপ ভ্যান ও ভ্যানে থাকা ড্রামগুলো পুড়ে গেছে। তবে এ সময় হতাহতের কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন পুলিশ। ভোর সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢালিপাড়া রাস্তার মাথা (মোস্তফা সিএনজি ফিলিং স্টেশনের বিপরীত পাশে) এলাকায় পিকআপে আগুন দেওয়ার এ ঘটনা ঘটে। কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বিষয়টি নিশ্চিত করেন।

 

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ভোরে মহাসড়কের ঢালিপাড়া এলাকায় ঢাকামুখী ড্রামবাহী পিকআপ ভ্যানটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। অগ্নিকাণ্ডের খবর পেয়ে সীতাকুণ্ড থানা-পুলিশের একটি টহল দল ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যান । প্রায় পঁয়ত্রিশ মিনিট প্রচেষ্টায় ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভাতে সক্ষম হন। কিন্তু তাঁর আগেই পিকআপ ভ্যান ও ভ্যানের ভেতরে থাকা প্লাস্টিকের ড্রামগুলি পুড়ে চাই হয়ে যায় ।

 

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার আনোয়ার হোসেন জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাঁরা ৫:৫০টায় ঘটনাস্থলে ছুটে যান ৬:২৫টায় সেখানে গিয়ে মহাসড়কের মাঝখানে দাঁড়িয়ে থাকে ওই পিকআপ ভ্যানে আগুন জ্বলতে দেখেন। অল্প সময়ের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল , চালকের বরাতদিয়ে জানিয়েছেন ৮-১০ জন দুর্বত্ত চলন্ত গাড়িটিকে মহাসড়কে দাঁড় করাতে বাধ্য করেন। এরপর চালক ও তাঁর সহকারীকে গাড়ি থেকে নামিয়ে পেট্রল বোমা ছুঁড়ে পিকআপে আগুন ধরিয়ে দেয় দুর্বত্তরা।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আব্দুল হাকিম বলেন, দুর্বৃত্তের দেওয়া আগুনে পিকআপ ভ্যান ও ভ্যানের ভেতরে থাকা প্লাস্টিকের ড্রামগুলো পুড়ে গেছে। চালক ও চালকেরা সহকারী নেমে পড়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ