আজ : রবিবার ║ ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : রবিবার ║ ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সাথে লায়ন মোহাম্মদ ইমরানের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামীলীগ একটি সুসংগঠিত, সুসংহত ঐতিহাসিক রাজনৈতিক দল। স্বাধীন বাংলাদেশ-এর রূপকার ঐতিহ্যবাহী এ দল কোনো ব্যক্তি বিশেষের উপর নির্ভর করে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে না। ঢাকাস্থ বাসভবনে লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরানের সৌজন্য সাক্ষাতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এ কথা বলেন। তিনি বলেন, আমাদের মূল লক্ষ্য জাতির জনক বঙ্গবন্ধু’র ‘সোনার বাংলা’র রূপরেখায় তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠন করা। ডিজিটাল বাংলাদেশ পেরিয়ে স্মার্ট বাংলাদেশ গড়বার জন্য চাই সৎ যোগ্য সুশিক্ষিত ও তৃণমূল তথা সাধারণ্যে গ্রহণযোগ্য নেতৃত্ব।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রবীন নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান।সাক্ষাতকালে চট্টগ্রামের ঐক্যবদ্ধ আওয়ামীলীগের অন্যতম রূপকার চট্টগ্রাম-০১, মীরসরাই আসনের ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য রাষ্ট্রীয় সর্বোচ্চ বেসামরিক পুরস্কার স্বাধীনতা পদকজয়ী জননেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’র দুঃসাহসী ও ঐতিহাসিক নেতৃত্বের জন্য আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান।

লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান সীতাকুণ্ড উপজেলার নেতৃবৃন্দকে সাথে নিয়ে জননেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’কে সীতাকুণ্ডবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং অনিঃশেষ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা এবং দেশরত্ন শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’ বাস্তবায়নে আমি সীতাকুণ্ডকে স্মার্ট হিসেবে গড়ে তুলতে কাজ করতে চাই। এ ব্যাপারে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

সাক্ষাৎ কালে লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান-এর সাথে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বিশিষ্ট শিশু সংগঠক সাজ্জাত হোসেন, আওয়ামীলীগ নেতা নুরুল আবসার, মহানগর যুবলীগ নেতা জাওইদ আলী চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব শামসুদ্দিন শামস প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ