আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

চট্টগ্রামের বাকলিয়া-চকবাজার জনসংযোগ ও উন্নয়ন কাজ পরিদর্শনকালে জিয়াউদ্দিন বাবলু এম.পি বলেন- চট্টগ্রাম নগরীর সবক’টি সংসদীয় আসন শেখ হাসিনাকে উপহার দিতে হবে

দেশচিন্তা নিউজ ডেস্ক:

চট্টগ্রাম ৯ কোতোয়ালী সংসদীয় আসনের এম.পি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু আজ ৭ অক্টোবর বাকলিয়া-চকবাজার গণসংযোগ ও সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কাজ পরিদর্শন করেন। এই সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকার বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে উন্নীত করেছে। এই ধারাবাহিকতা রক্ষায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারো বর্তমান সরকারকে ক্ষমতায় আসীন করতে হবে। তিনি আরো বলেন, কোতোয়ালী-বাকলিয়া সংসদীয় এলাকায় যোগাযোগ, শিক্ষা ও স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হয়েছে। এখনো অনেক প্রকল্প বাস্তবায়নের কাজ চলমান রয়েছে। এগুলো বাস্তবায়িত হলে উন্নয়নের ক্ষেত্রে অবকাঠামোগত বৈপ্লবিক পরিবর্তন সাধিত হবে। তিনি উল্লেখ করেন যে, চট্টগ্রাম সিটি কর্পোরেশনে মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন আগামী জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে আমাকে মনোনয়ন দেয়া হলে আমাকে বিজয়ী করার অঙ্গীকার করেছেন। এ জন্য তিনি মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,চট্টগ্রাম মহানগর আওতাধীন সবক’টি আসন শেখ হাসিনাকে উপহার দেয়ার জন্য মহাজোটের শরীক দলগুলোকে সম্মিলিতভাবে কাজ করে যেতে হবে। তাই ঐক্যই আমাদের চ্যালেঞ্জ মোকাবেলার শক্তি।
এই সময় উপস্থিত ছিলেন ১৮নং বাকলিয়া ওয়ার্ড সভাপতি আহমদ ইলিয়াছ, মহানগর জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠ, সাবেক এম.পি নজরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক এয়াকুব হোসেন চৌধুরী, উত্তর জেলা জাপার সাধারণ সম্পাদক মো: সফিক উল আলম চৌধুরী, সাবেক চেয়ারম্যান মেজবাহ্ উদ্দিন আকবর, ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মুনাফ হাজী, কুতুব উদ্দিন, এড. ইউসুফ, এস.এম. সোয়াব হোসেন আজম, ইসমাইল উদ্দীন রুবেল, বাকলিয়া স্কুলের প্রধান শিক্ষক মো: আক্তার হোসেন প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ