আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

সাংবাদিক নেতা নুরুল আমিনের মা’র ইন্তেকাল সিইউজে সদস্য যীশু’র মায়ের জীবনাবসান তথ্য উপদেষ্টা ও সিইউজে নেতাদের শোক প্রকাশ

দেশচিন্তা নিউজ ডেস্ক:

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের সাবেক সাধারণ সম্পাদক ও দি ডেইলী অবজারভারের চট্টগ্রাম অফিসের বার্তা প্রধান নুরুল আমিনের মা ছফুরা খাতুন (৯০) ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। গত মঙ্গলবার দিবাগত রাত ১টায় বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাতকানিয়ার দক্ষিণ রুপকানিয়ার নিজ গ্রামে বাদ জোহর নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ছফুরা খাতুনের ছেলে সাংবাদিক নুরুল আমিন চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান ছিলেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ। একই সঙ্গে চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিক ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস শোক প্রকাশ করেছেন। শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেধনাও জানিয়েছেন সাংবাদিক নেতারা।
অন্যদিকে মঙ্গলবার দিবাগত রাত ৪টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে সিইউজের অপর সদস্য যীশু কৃঞ্চ রক্ষিতের মা মুক্তিযোদ্ধার স্ত্রী খুকি প্রভা রক্ষিত (৮৬) জীবনাবসান হয়েছে। পরলোক গমনকালে তিনি ছেলেসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। তাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ। একই সঙ্গে চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিক ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস শোক প্রকাশ করেছেন। শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেধনাও জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ