আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

চট্টগ্রামের সিডিএ পাবলিক স্কুল এন্ড কলেজের অনুষ্ঠানে সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম- পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত থাকা দরকার

ছাত্রছাত্রীদের ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো সিডিএ পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
গতকাল স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম।
প্রধান অতিথির বক্তব্যে সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, নিজের মেধাকে বিকশিত করতে হলে স্ব-শিক্ষায় শিক্ষিত হতে হবে। শিক্ষার্থীদের জীবনের লক্ষ্যে পৌঁছানোর জন্য পড়াশোনায় অধিকতর মনোযোগী হতে হবে। শিক্ষার মানোন্নয়নে ছাত্রছাত্রী, অভিভাবক ও শিক্ষকদের একযোগে কাজ করতে হবে। তাহলেই ভাল ফলের পাশাপাশি জ্ঞানার্জন সম্ভব হবে।
তিনি আরো বলেন, পড়াশোনার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীকে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকা দরকার। এতে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে। এ ছাড়া নিজ পড়ার টেবিলের মতো বাসাবাড়ির চারপাশটা পরিচ্ছন্ন রাখতে হবে। পরিচ্ছন্নতার বিষয়ে অন্যদের উৎসাহী করতে হবে।
অধ্যক্ষ নুরুল আলমের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সিডিএ বোর্ড সদস্য জসিম উদ্দিন শাহ, সিডিএ বোর্ড সদস্য কেবিএম শাহজাহান, সিডিএ বোর্ড সদস্য ও কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ৪নং চান্দগাঁও ওয়ার্ডের কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ প্রমুখ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ