আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাতকানিয়ায় মৎস্যজীবী লীগের সভাপতি মোজাম্মেল সম্পাদক নাসির 

নিজস্ব প্রতিবেদক, সাতকানিয়া :
সাতকানিয়ায় সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে আওয়ামী মৎস্যজীবী লীগের উপজেলা শাখার ২৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে মোঃ মোজাম্মেল হক ভোলাকে সভাপতি  ও মুহাম্মদ নাছির উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আংশিক অনুমোদিত কমিটিকে আগামী ৬ মাসের মধ্যে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সাংগঠনিক ইউনিট কমিটি গঠন করে জেলা কমিটিকে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) রাতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ মনিরুল হক ও সাধারণ সম্পাদক সুরেশ দাশের যৌথ স্বাক্ষরিত অনুমোদনে এ কমিটির তালিকা প্রকাশ করা হয়।
কমিটির অন্যান্যনা হলেন- সহসভাপতি মোহাম্মদ নুরুল আলম, মোহাম্মদ এমরান, মোহাম্মদ নাছির উদ্দিন, নোমান সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মোরশেদুল আলম, অর্থ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মনছুর, দপ্তর সম্পাদক মোঃ খোরশেদ আলম, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন রুবেল, আইন বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ, ধর্ম বিষয়ক মোহাম্মদ বাবর চৌধুরী, সমবায় ও কৃষি মোঃ আবুল বশর, মৎস্য ও প্রাণি সম্পদ সম্পাদক মোহাম্মদ এনামুল হক, সাংস্কৃতিক শ্রী সুব্রথ নাথ, মোহাম্মদ মাহফুজুর রহমান চৌধুরী, মোঃ আবু ছালেহ, উপপ্রচা ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক খোকন দাশ, সদস্য মোঃ মনজুর আলম, মোঃ মুবিনুল হক ও আবদুল গফুর।
নতুন কমিটি অনুমোদন পাওয়ার পর উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোজাম্মেল হক ভোলা বলেন, প্রথম বারের মতো আংশিক এ কমিটি আগামী ৬ মাসের জন্য উপজেলায় সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে অনুমোদন দেয়া হয়েছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এই কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করি।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ