আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মীরসরাইয়ের বিশিষ্ট সমাজকর্মীর হৃদরোগ জনিত মৃত্যু, সর্ব মহলের শোক প্রকাশ

এস এম জাকারিয়া, মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মীরসরাইয়ের সম্মিলিত স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও তরুণ উদ্যোক্তা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল (৪০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

১২ ফেব্রুয়ারী, সোমবার আনুমানিক দুপুর ২:০০ ঘটিকার দিকে উপজেলার বারইয়ারহাট ব্র্যাক ব্যাংকের নিজ অফিস কক্ষে অসুস্থবোধ করলে তার সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসক তাকে পরীক্ষা নিরিক্ষার পর মৃত ঘোষণা করে।

 

ইঞ্জি. আশরাফ উদ্দিন সোহেল মীরসরাইয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘শান্তিনীড়’ এর প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে উপজেলায় বিভিন্ন সামাজিক ও শিক্ষা নিয়ে কাজ করার মাধ্যমে, বিশেষ করে ” শান্তিনীড় মেধাবৃত্তি ” পরীক্ষার কারণে পরিচিতি লাভ করে। শান্তিনীড় ছাড়াও তিনি বারইয়ারহাট আল হেরা স্কুল, জমজম মিষ্টি ঘর প্রতিষ্ঠাতা। তিনি উপজেলার ধুম ইউনিয়নের শান্তিহাট এলাকার ছেলে এবং তার বাবার নাম নুরুল হুদার। মৃত্যুকালে বাবা,মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

ইঞ্জি.আশরাফ উদ্দিন সোহেলের অকাল মৃত্যুতে মীরসরাইয়ের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল, মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারমান মো.জসীম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন, বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম, সাংবাদিক সমাজ, বিভিন্ন সামাজিক, মানবিক ও রাজনীতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

আজ ১৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার সকাল ১০:০০ ঘটিকায় উপজেলার শান্তিরহাট মাদ্রাসা মাঠে মরহুমের নামাযের জানাযা অনুষ্ঠিত হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ