আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

পটিয়ার এমপি মোতাহেরুল ইসলামের বিরুদ্ধে ইসির মামলা

ফারুকুর রহমান বিনজু, পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : পটিয়ার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মোতাহেরুল ইসলাম চৌধুরী ও দুই যুবলিগ নেতার বিরুদ্ধে নির্বাচনি আচরণ বিধি ভঙ্গের দায়ে নির্বাচন কমিশন (ইসি) মামলা দায়ের করেন।

 

গত রোববার পটিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো:আরিফুল ইসলাম পটিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বাদী হয়ে এই মামলা দায়ে করেন উল্লেখ্য যে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করাই কুসুম পুরা ইউনিয়ন পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগ নেতা খোরশেদ আলম এবং স্থানীয় যুবলীগ নেতা সাইফুল ইসলাম প্রকাশ বালু সাইফু নামে তিনি মামলা দায়ের করেন।

 

নির্বাচন অনুসন্ধান কমিটি সুপারিশে এই মামলা করা হয় বলে জানা যায়। মামলা সুত্রে জানা যায়  ২৮ ডিসেম্বর প্রকাশ্যে ভোটারদের মাঝে মোতাহেরুল ইসলাম টাকা বিতরণ করেন।

 

যাহা আচরণ বিধি মালার ২০০৮ এর পরিপন্থী এবং একই রাতে যুবলীগ নেতা খোরশেদ আলম ও সাইফুল ইসলাম দুই জনে, স্বতন্ত্র প্রার্থী শামসুল হক চৌধুরীর কর্মী ও সমর্থকদের ভয়ভীতি হুমকি দেওয়ার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পরে।এতে স্বতন্ত্র প্রার্থী শামসুল হক চৌধুরী নির্বাচন কমিশনার (ইসি) বরাবরে অভিযোগ দেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ