আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন সেবাপ্রিয় ফাউন্ডেশন

মানিকছড়ি (খাগড়াছড়ি) সংবাদদাতা : শীতের তীব্রতায় শীতার্তদের সুরক্ষায় সেবাপ্রিয় ফাউন্ডেশন’র উদ্যোগে ১২ জানুয়ারি মানিকছড়ি রাংগাপানি শিশু অনাথ আশ্রমে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী এবং চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে অর্ধশতাধিক শীতবস্ত্র বিতরণ করেন সেবাপ্রিয় ফাউন্ডেশন।

 

সদস্যদের অক্লান্ত পরিশ্রম ও প্রচেষ্টার সাথে দেশ ও প্রবাসের আর্থিক সহযোগিতায় শীতার্ত মানুষ, অসহায়, দুস্থ ও এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন করেন।

 

এসময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিজয় বড়ুয়া বলেন: শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই, মানবিক সমাজের সহযোগিতার হাত প্রসারিত থাকলে ভবিষ্যতে আরো মানবিক উদ্যোগ গ্রহণে যুব সমাজ উৎসাহিত হবে।

 

অনুষ্ঠানের সার্বিক তত্ত্ববধানে ছিলেন নয়ন বড়ুয়া, জয় বড়ুয়া, সজীব বড়ুয়া, রাজ্জাক বড়ুয়া, এসময় উপস্থিত ছিলেন প্রিয়জন বড়ুয়া, পার্থ বড়ুয়া, সজীব বড়ুয়া পাপ্পূ, হৃদয় বড়ুয়া, বিজয় বড়ুয়া, শতাব্দী বড়ুয়া, রাবিয়া সুলতানা নুসরাত, মনোয়ারা আক্তার, বিজয়ানন্দ থের, ইন্দ্রবংশ ভিক্ষু, উলাইচাই মারমা, আব্রে মারমা, হিরো বড়ুয়া, বিপ্লব বড়ুয়া, মো: আকাশ সহ প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ