আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ট্রাক মার্কার সমর্থনে সাতকানিয়ার পুরানগড় বাজালিয়ায় স্বতন্ত্র প্রার্থী জব্বার চৌধুরী’র গণসংযোগ

সাতকানিয়া সংবাদদাতা : চট্টগ্রাম-১৪ আসনে সাতকানিয়ার আংশিক এলাকাধীন পুরানগড়-বাজালিয়া ইউনিয়নের বিভিন্ন সড়কে মোঃ আবদুল জব্বার চৌধুরীর মার্কা ট্রাক প্রতীককে নির্বাচিত করার লক্ষে অবিশ্বাস্য গণজোয়ার দেখা গিয়েছে। এ সময় আবদুল জব্বার চৌধুরী বলেন, বিগত সাংসদ দ্বিমুখী নীতি অবলম্বন করায় উন্নয়ন বঞ্চিত হয়েছে।তাই এমপির বিরুদ্ধে সময়মতোই জনবিস্ফোরণের এই দিনে সর্বপ্রথম অবহেলিত জনগণের কথা গুরুত্ব দিয়ে নির্বাচিত হওয়ার পর সকল সিদ্ধান্ত বাস্তবায়ন করা হবে বলে জানান তিনি। বিগত সাংসদ সিন্ডিকেটের মাধ্যমে পুরানগড় এলাকায় একজন ব্যক্তিকে ১ শত ৮৬টি প্রকল্প দিলেও সাধারণ জনগণের দোরগোড়ায় সেবা না পৌঁছার সমালোচনা করেন তিনি।

 

বৈষম্যমূলক আচরণ করে বিগত সাংসদ পুরানগড় এলাকার আয়ুব নামের একজন পুলিশের এসপি পদের ব্যক্তিকে চন্দনাইশের ওসি ট্রান্সফারের জড়িত থাকার মিথ্যা অভিযোগের দায়ে খাগড়াছড়ি বদলী করে যাচাই-বাছাই না করে তিনি এই ধরনের অন্যায় কাজ করে নিজের রাজনৈতিক বিচক্ষণহীনতার পরিচয় দেয়ায় পুরানগড়বাসী নিকট বিচার দিয়ে যান তিনি।

 

এলাকাবাসীকে নির্ভয়ে নিঃসন্দেহে, কোন হুমকির নিকট মাথানত না করে কেন্দ্রে গিয়ে ট্রাক মার্কায় ভোট দেওয়ার অনুরোধ করেন তিনি। ব্যালট পেপার ছিনতাই করে আগের রাতের ভোট হলে সারা বিশে^র নিকট বাংলাদেশের সম্মান নষ্ট হবে, তাই এলাকাবাসীর সহযোগিতায় সুষ্ঠু নির্বাচন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে পুরানগড়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাগরিক কমিটির স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরীর সমর্থনে গণ সংযোগে নেতৃত্ব প্রদানকালে সংক্ষিপ্ত আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

 

দক্ষিণ জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আমানুর রশিদ (হিরু)’র আয়োজনে ও সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুরানগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাশেদ হোসেন দুলু সিকদার, চন্দনাইশ উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দীন, যুব ও ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ আল নোমান বেগ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নোমান আল বায়েজিদ, আওয়ামীলীগ নেতা নবী খান, আক্তার উদ্দিন চৌধুরী, এবি এম ইউচুপ, ইউপি সদস্য যথাক্রমে মো. ফরিদ, দিদারুল আলম, আবু তাহেরসহ এ সময় দলের অঙ্গসংগঠনের কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ