আজ : সোমবার ║ ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ║১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ║ ২০শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

টালিউডের জনপ্রিয় অভিনেতা তাপস পালের মৃত্যুতে বিজেপি দায়ী : মমতা

টালিউডের জনপ্রিয় অভিনেতা ও পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেসের সাবেক সাংসদ তাপস পালের মৃত্যুর দায় দেশটির ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি) নেতৃত্বাধীন সরকারের ওপর চাপালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার পশ্চিমবঙ্গের এই মুখ্যমন্ত্রী বলেন, কেন্দ্রীয় সংস্থাগুলো এবং বিজেপির প্রতিহিংসার রাজনীতির কারণে সৃষ্ট চাপেই তাপস পালের মৃত্যু হয়েছে।

ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ৬১ বছর বয়সী তাপস পাল তৃণমূল কংগ্রেসের দু’বারের সাংসদ। সাবেক এই সাংসদ মঙ্গলবার মুম্বাইয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। রোজ ভ্যালি চিট ফান্ড ক্যালেঙ্কারির মামলায় অভিযুক্ত এই অভিনেতা এক বছরের বেশি সময় কারাবন্দি ছিলেন।

তাপস পালের মরদেহের প্রতি শ্রদ্ধা জানিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, তৃণমূল কংগ্রেসের আরেক নেতা সুলতান আহমেদও ২০১৭ সালের নারদা কেলেঙ্কারির ঘটনায় নিজের নাম দেখে ব্যাপক চাপের মুখে ছিলেন। তিনিও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

কলকাতার রবীন্দ্র সদনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কেন্দ্রীয় সংস্থাগুলোর প্রচণ্ড চাপের মুখে ছিলেন তাপস পাল। কেন্দ্রের প্রতিহিংসার রাজনীতির বলি হয়েছেন তিনি। কলকাতার জনপ্রিয় এই অভিনেতার মরদেহ রবীন্দ্র সদনে রয়েছে। সেখানে সর্বস্তরের মানুষের শ্রদ্ধাজ্ঞাপন শেষে টালিউডের এই অভিনেতার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ