আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

দারুল ইরফান একাডেমিতর অভিভাবক সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দেশচিন্তা নিউজ ডেস্ক:

দারুল ইরফান একাডেমি প্রাঙ্গনে অভিভাবক সমাবেশ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ইবতেদায়ী সমাপনী পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।
১৩ নভেম্বর সকাল ১১টায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে দারুল ইরফান একাডেমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ কেফায়েত উল্লাহর সভাপতিত্বে ও মু:নুরশেদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারুল ইরফান ট্রাস্টের সেক্রেটারী (ভারপ্রাপ্ত) মু: সাহাব উদ্দীন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট আলেমে দ্বীন দারুল ইরফান হিফযুল কুরআন মাদ্রাসার পরিচালক মাওলানা মহিউদ্দীন মাহবুব, একাডেমির চীফ কো-অর্ডিনেটর নুরুল ইসলাম, অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী এবং সোহাগ পরিবহনের চেয়ারম্যান সাজ্জাদ খাঁন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাইস প্রিন্সিপ্যাল মিসেস হাসিনা ইয়াসমিন, শ্রেনি শিক্ষক শাহনেওয়াজ বেগম, মোহাম্মদ ইউসুফ, নুরশেদুল ইসলাম প্রমুখ। প্রোগ্রামে হামদ ও নাতে রাসুল পরিবেশন করেন আল ইরফান শিল্পী গোষ্ঠীর ক্ষুধে শিল্পীরা।
সভাপতির বক্তব্যে অধ্যক্ষ কেফায়েত উল্লাহ বলেন, দ্বীনের সঠিক জ্ঞান তথা কোরআন-হাদিসের যথার্থ শিক্ষা দিয়ে সন্তানদের গড়ে তুলতে পারলে সেই সন্তান কখনো পথভ্রষ্ট হবে না। দারুল ইরফান একাডেমী দীর্ঘদিন থেকে দেশ প্রেমিক ও আদর্শবান সন্তান উপহার দিয়ে আসছে। এ প্রতিষ্ঠান যতদিন থাকবে এ ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ