আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

সাতকানিয়া উপজেলা সমন্বয় কমিটির সভায় সাংসদ ড. আবু রেজা নদভী ও নজরুল ইসলাম চৌধুরী বলেন- নির্বাচনকে সামনে রেখে শান্তিপূর্ণ পরিবেশকে ঘোলাটে করে সরকারের ব্যাপক অর্জনকে কোনভাবেই ব্যাহত করার সুযোগ দেওয়া হবেনা

চট্টগ্রাম-১৫ সাতকানিয়া লোহাগাড়া আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী নির্বাচনকে সামনে রেখে কেউ যাতে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্ত ও প্রশ্নবিদ্ধ করতে না পারে তার জন্য চলমান উন্নয়ন প্রকল্প সমূহ অত্যন্ত স্বচ্ছতা ও দ্রুততার সাথে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, দুর্নীতি, অনিয়ম ও দীর্ঘ সূত্রিতার গ্যাড়াকলে ফেলে সরকারকে বেকায়দায় ফেলার কোনো ষড়যন্ত্র ও অনিয়ম সহ্য করা হবে না। তিনি বর্তমান শান্তিপূর্ণ পরিবেশকে ঘোলাটে করার যে কোন অপশক্তিকে কঠোর হস্তে দমন করার জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশেনা প্রদান করেন।
চট্টগ্রাম-১৪ চন্দনাইশ আসনের সাংসদ নজরুল ইসলাম চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ অনেক এগিয়েছে, দেশে অনেক মেগা প্রকল্প বাস্তবায়িত হয়েছে, দেশ সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত হয়েছে। সুতরাং আগামী নির্বাচনকে সামনে রেখে সরকারের এই অর্জনকে কোন ভাবেই ম্লান হতে দেওয়া হবেনা।

আজ ২৭ সেপ্টেম্বর ২০১৮ ইং বৃহস্পতিবার সকাল ১১ টায় সাতকানিয়া উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভায় সাংসদদ্বয় উপরোক্ত কথা গুলো বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী ভূমি কমিশনার দীপন তঞ্চগ্যা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, কেদ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইব্রাহীম চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এলএমজি আবু তাহের, দোহাজারী হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান, সাতকানিয়া বিআরডিবি’র চেয়ারম্যান এরফানুল করিম চৌধুরী, মাদার্শা ইউপি চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরী, এওচিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক, সাতকানিয়া ইউপি চেয়ারম্যান নেজাম উদ্দিন সোনাকানিয়া ইউপি চেয়ারম্যান নূর আহমদ, ছদাহা ইউপি চেয়ারম্যান মোসাদ হোসেন চৌধুরী, পশ্চিম ঢেমশা ইউপি চেয়ারম্যান আবু তাহের জিন্নাহ, আমিলাইশ ইউপি চেয়ারম্যান এইচ এম হানিফ, ঢেমশা ইউপি চেয়ারম্যান রিদুয়ান উল হক, স্থানীয় সাংসদের সহকারী একান্ত সচিব এস এম সাহেদ, নার্গিস আক্তার মুন্নি, হামিদা আক্তার, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন বেলাল প্রমূখ। আইন শৃংখলা সমন্বয় কমিটির সভা শেষে সাতকানিয়া উপজেলা মিলনায়তনে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ঐচ্ছিক ফান্ড থেকে দুঃস্থ-অসহায়দের মাঝে চেক বিতরণ করেন ড.আবু রেজা নদভী প্রফেসর ড. আবু রেজা নদভী এমপি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ