আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বান্দরবানের থানচিতে প্রতিপক্ষের গুলিতে এক হ্যাডম্যান আহত

শহিদুল ইসলাম(শহিদ) থানচি বান্দরবান:

বান্দরবান থানচিতে প্রতিপক্ষের গুলিতে এক হ্যাডম্যান আহত হওয়ার খবর পাওয়া গেছে । সুত্রে জানা যায় ১৩ ডিসেম্বর রবিবার ২.৩০ মিঃ দিকে উপজেলার তিন্দু ইউনয়নের ৩৬৭ নং মৌজার হ্যাডম্যান প্রাংতাঙ খুমী তার পাড়ার যাতায়তের রাস্তায় কাজ করার সময় প্রতিপক্ষ কোথালাং খুমি দেশিয় স্তানীয় তৈরী বন্দুক দিয়ে গুলি করে পালিয়ে যায় পরে আহতবস্থায় প্রাংতাঙ খুমিকে স্থানীয়রা উদ্ধ্যার করে থানচি সদর হাসপাতালে নিয়ে আসে ।
খবর পেয়ে থানচি উপজেলা সাস্থ কমপ্লেক্সে গিয়ে আবাসিক মেডিকেলের দায়িত্বরত অফিসার ডাক্তার গাজি ইমরান থেকে জানতে চাইলে তিনি বলেন আহত ব্যাক্তির শরির থেকে একটি গুলি বের করা হয়েছে তার অবস্থা সংকটমুক্ত দেখা যায় যে শরীরের তিনটি জায়গায় জখম যার মধ্যে দুটি চামড়ার উপর একটি মাংশে ভিতরে সেখান থেকে একটি গুলি বের করা হয় । আহত প্রাংতাঙ খুমি স্থানীয় বিএনপির নেতা বলে জানা গেছে । উপজেলা বিএনপির সভাপতি খামলাই ম্রো থেকে এই বিষয়ে জানতে মোবাইলে যোগাযোগ করলে সংযোগ বন্ধ পাওয়ায় মন্তব্য নেওয়া সম্ভব হই নাই ।
এ বিষয়ে থানচি থানার অফিসার ইনচার্জ আবদুস সাত্তার ভুইয়া থেকে ফোনে জানতে চাইলে তিনি বলেন এখন পর্যন্ত কেউ লিখিতভাবে অভিযোগ দায়ের করেনি । এই রিপোর্ট লেখা আগ পর্যন্ত আহত প্রাংতাঙ খুমি ব্যাক্তি থানচি সাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধিন অবস্থায় আছেন ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ