আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মিঠাছড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের কমিটি গঠন

এস এম জাকারিয়া, মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রাম মীরসরাইয়ের স্বনামধন্য বিদ্যাপিঠ মিঠাছড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের কমিটি গঠন করা হয়েছে। এতে টানা তৃতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল্লাহ দিদার।

 

২৯ জানুয়ারি সোমবার দুপুরে কমিটির প্রথম সভায় দ্বিতীয় বারের মত শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত হয়েছেন মীরসরাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু।

 

জানা গেছে, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড এর প্রবিধানমালা ২০০৯ এর প্রবিধান ৭ ও সূত্রে মূলে ৮ (৩) এর (অ) উপপ্রবিধানে অনুযায়ী কমিটি ২ বছর কার্যকর থাকবে। কমিটিতে প্রধান শিক্ষক জামশেদ আলম পদাধিকারবলে সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন।

 

এছাড়া আরো যারা এই কমিটিতে আছেন – দাতা সদস্য মেজবাউল আলম, সাধারণ অভিভাবক সদস্য মো. আবুল বশর, মো. জাহাঙ্গীর আলম, নওশের উদ্দিন, মো. নুরুল আমিন, সংরক্ষিত মহিলা অভিবাবক সদস্য রহিমা আক্তার, সাধারণ শিক্ষক সদস্য মো. কামরুল হাছান, রোজিনা আক্তার, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য কামরুন্নাহার বেগম।

 

পরিচালনা পর্ষদের সভাপতি মো. সাইফুল্লাহ দিদার বলেন, আমার রাজনৈতিক অভিভাবক, বীর চট্টলার অহংকার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন মহোদয়ের আশীর্বাদ সরূপ আমাকে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মনোনীত করা হয়েছে। আমি প্রিয় নেতার প্রতি কৃতজ্ঞ। কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল শিক্ষক-শিক্ষিকামন্ডলী, অভিভাবক এলাকাবাসীর প্রতি। এই বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসেবে বিদ্যালয়ের প্রতি আমার দায়বদ্ধতা বেশী। আমি সকলের সহযোগিতা ও দোয়া প্রত্যাশী।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ