আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে সাতকানিয়া উপজেলা প্রশাসন

সাতকানিয়ার কাঞ্চনায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হয়েছে।(শনিবার) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন বিশ্বাস ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে সরকারি সহায়তাগুলো তাদের হাতে তুলে দেন। এসময় ইউএনও’র সাথে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরফাত সিদ্দিকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) কামরুল হোসাইন, কাঞ্চনা ইউনিয়ন (ইউপি) পরিষদ চেয়ারম্যান রমজান আলী, স্থানীয় ইউপি সদস্য আবদুল মন্নান ও সাবেক ছাত্রলীগ নেতা নুরুল আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিস সূত্রে জানা যায়, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পাঁচ পরিবারের মধ্যে প্রতিটি পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৩০কেজি চাউল এবং ২টি করে কম্বল বিতরণ করা হয়। এরআগে গত (শুক্রবার) সন্ধ্যার দিকে কাঞ্চনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড গুরগুরি পশ্চিমপাড়া এলাকায় অগ্নিকাণ্ডে পাঁচটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এসময় আরও বেশ কয়েকটি ঘর ক্ষতিগ্রস্ত হয়।

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন বিশ্বাস সাংবাদিকদের বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের কিছু সহায়তা দেওয়া হয়েছে। ক্ষতিগ্রস্তদের তালিকা জেলা প্রশাসন কার্যালয়ের ত্রাণ শাখায় পাঠানো হয়েছে । সেখান থেকে সহায়তা আসলে সেগুলোও ক্ষতিগ্রস্তদের দেওয়া হবে। এ ছাড়া অগ্নিকাণ্ডের পরপর স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকার লোকজনও ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিয়েছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ