আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নে “ছাত্র উন্নয়ন কল্যাণ সংস্থা “ র উদ্যোগে গরীব ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

দেশচিন্তা নিউজ ডেস্ক:

পটিয়া উপজেলার পাঁচ নং হাবিলাসদ্বীপ ইউনিয়নের কয়েকজন তরুন ছাত্রের সম্মিলিত প্রচেষ্টায় “ছাত্র উন্নয়ন কল্যাণ সংস্থা “ নামে একটি সংগঠন গড়ে তোলে। এই সংগঠনের মাধ্যমে তারা বিভিন্ন স্কুল ভিত্তিক গরীব ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করে থাকেন ।
উক্ত সংগঠনের সদস্যদের এই উদ্যোগের কারন জানতে চাইলে তাঁদের অননতম সদস্য মো:তারেক বলেন আমরা গরীব মেধাবী ছাত্রছাত্রীদের পাশে দাঁড়াতে চাই যেন তারা ঠিক ভাবে লেখাপড়া চালিয়ে যেতে পারে এবং কোন কিছুর অভাবে যেন তাঁদের পড়ালেখা বন্ধ হয়ে না যায় ও পড়া লেখার প্রতি আগ্রহী হয়।
আরো বলেন, আমাদের দেশে বিশেষ করে গ্রামে অনেক মেধাবী ছাত্রছাত্রীর আর্থিক সমস্যার কারনে অসময়ে পড়াশোনা বন্ধ হয়ে যায় । তাই তারা এই সংগঠনের মাধ্যমে গরীব মেধাবী ছাত্রছাত্রীদের পাশে দাঁড়ানো এই উদ্যোগ গ্রহন করেন।এই সংগঠনের সদস্যরা হলেন মো:তারেক হোসেন,ইফতেখারুল আলম , লতিফুর রহমান ও জয়নাল মুরাদ এবং এই সংগঠনকে বিভিন্ন ভাবে সহযোগিতা করছেন মো: সাইদুল হক মো:,তুহিন,দোলন বড়ুয়া,মো: নওশাদ ও মো:নূরউদ্দীন । এই সংগঠনের সদস্যরা, সমাজের সামর্থ্যবান লোকদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে সবাইকে আহ্বান করেন ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ