আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে ৫ হাজার ৭৭০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

 

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানাধীন নয়াবাজারের মৌসুমী আবাসিক এলাকায় মো. বরকত আলম (৬০) নামের এক মাদক ব্যবসায়ীকে ৫ হাজার ৭৭০ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-৭। শনিবার (২৯ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল এ অভিযান পরিচালনা করে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাশকুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, মো. বরকত আলম মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার পূর্ব কালেঙ্গাস্থ নউমুজা বাড়ির মৃত আকবর আলমের ছেলে। তিনি পাহাড়তলী থানাধীন নয়াবাজারের মৌসুমী আবাসিক এলাকায় হুমায়ূন সাহেবের বাড়ির ১৯ নাম্বার ফ্ল্যাটে বসবাস করতেন। তিনি দীর্ঘদিন ধরে কক্সবাজার সীমান্ত এলাকা থেকে নানা রকম অভিনব কৌশলে ইয়াবার এনে মৌসুমী আবাসিক এলাকাসহ আশেপাশের এলাকায় ইয়াবা ব্যবসা করছিলেন।

 

শনিবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করলে মো. বরকত তা টের পেয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব তাকে আটক করে। বিজ্ঞপ্তিতে আর আরও জানানো হয়, আটককালে তার (বরকত) হাতে থাকা পলিথিনে ৫ হাজার ৭৭০ পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৮ লাখ ৮৫ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামিসহ মাদকদ্রব্য পাহাড়তলী থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ