আজ : বৃহস্পতিবার ║ ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : বৃহস্পতিবার ║ ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ভ্যানচালকসহ বাসচাপায় নিহত ২

শেরপুরে পিকনিকের বাসের চাপায় ভ্যানচালকসহ দুজন নিহত হয়েছেন। বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শেরপুর-জামালপুর সড়কের কুসুমহাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা ঘাতক বাসে আগুন ধরিয়ে দেয়। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন– শেরপুর সদর উপজেলার ছয়ঘড়িপারা গ্রামের সাবর আলীর ছেলে ভ্যানচালক হালিম উদ্দিন (৪৫) এবং একই গ্রামের এমাজ উদ্দিন মিস্ত্রির ছেলে কাসেম মিয়া (৩৫)।

পুলিশ জানায়, টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার পাথাইলকান্দি চাইল্ডকেয়ার প্রিক্যাডেট স্কুল থেকে শেরপুরের গজনীতে পিকনিকে আসা একটি বাস সন্ধ্যায় ফেরার পথে উপজেলার কুসুমহাটি এলাকায় পেছন থেকে একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় ভ্যানের চালক হালিম ও ভ্যানযাত্রী কাশেম ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দিলে শেরপুর-জামালপুর সড়কে যান চলাচল প্রায় ঘণ্টাব্যাপী বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

শেরপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আবুল বাশার জানান, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, ‘লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।’

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ