আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সড়ক দূর্ঘটনায় নিহত ২

বগুড়ার গাবতলীতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। তাদের চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। এদিকে, সারিয়াকান্দিতে ভটভটির চাপায় এক শিশু নিহত হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা এসব তথ্য জানিয়েছেন।

নিহত কলেজশিক্ষকের নাম ইদ্রিস আলী (৫৫)। তিনি শাজাহানপুর উপজেলার মালদা গ্রামের বাসিন্দা এবং গাবতলীর তরণিহাট ডিগ্রি কলেজের প্রভাষক। নিহত শিশুর নাম জান্নাতুল (৫)। সে সারিয়াকান্দি উপজেলার চন্দনবাইশা ইউনিয়নের ঘুঘুমারি প্রামাণিক পাড়ার লাভলু প্রামাণিকের মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রভাষক ইদ্রিস আলী বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলে একজনকে সঙ্গে নিয়ে কলেজ থেকে বাড়ি ফিরছিলেন। তিনি পেরিরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাস্তায় ছিটকে পড়েন ইদ্রিস আলীসহ তিন জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেন। সেখানে চিকিৎসকরা ইদ্রিস আলীকে মৃত ঘোষণা করেন।

ছিলিমপুর মেডিক্যাল পুলিশ ফাঁড়ির এসআই আবদুল আজিজ মণ্ডল জানান, আহত অপর দুজনের অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শিশু জান্নাতুল বাড়ির কাছে রাস্তা পার হচ্ছিল। এ সময় একটি গাছ বোঝাই ভটভটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ