আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সাতকানিয়ায় বিজিবি’র নববর্ষ উদযাপন

মো.ইকবাল হোসেন, নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের সাতকানিয়ায় বাইতুল ইজ্জত বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড কলেজে (বিজিটিসিএন্ডসি) ১লা বৈশাখ ১৪৩১ বাংলা নববর্ষ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বিজিটিসিএন্ডসি কর্তৃক শাহীন প্রশিক্ষণ মাঠে রোববার (১৪ এপ্রিল) দিন ব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়।

 

বিজিটিসিএন্ডসি এর কমান্ড্যান্ট এ বি এম নওরোজ এহসান এর পত্নী এবং শাখা সীপকস এর সভানেত্রী জান্নাতুল লায়লা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে সকালে উক্ত মেলার শুভ উদ্বোধন করেন। এ সময় বিজিটিসিএন্ডসি এর সম্মানিত কমান্ড্যান্ট উপস্থিত ছিলেন। মেলার উদ্বোধনকালে বিজিটিসিএন্ডসি এর ভারপ্রাপ্ত ডেপুটি কমান্ড্যান্ট লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান এর পত্নী সীপকস এর সাধারণ সম্পাদিকা সায়িমা তাবাস্সুম খান এবং সীপকস এর কার্যনির্বাহী সদস্যাবৃন্দ প্রধান অতিথিকে অভ্যর্থনা জানান।

 

মেলা উদ্বোধনের পূর্বে বিজিটিসিএন্ডসি এর কমাডেন্ট ও প্রধান অতিথি ঘোড়ার গাড়িতে চড়ে মেলাস্থলে আসেন। পরে ফিতা কেটে মেলাস্থলে প্রবেশ করে পায়রা ও বেলুন উড়িয়ে বৈশাখি মেলার উদ্বোধন করেন। প্রধান অতিথিসহ সকল ইউনিটের কর্মকর্তারা মেলার বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন।

 

এ সময় অধিনস্থ ইউনিট সমূহের অধিনায়কগণ, অন্যান্য অফিসার্স ও তাদের পরিবারবর্গ, জেসিও, অন্যান্য পদবীর সদস্য ও অসামরিক সদস্য এবং তাদের সপরিবারের সদস্য, বিভিন্ন কোর্সের শিক্ষার্থীরা, ১০১তম ব্যাচে প্রশিক্ষণরত রিক্রুট, বিজিটিসিএন্ডসি কর্তৃক পরিচালিত বায়তুল ইজ্জত বর্ডার গার্ড পাবলিক স্কুল, বায়তুল ইজ্জত বর্ডার গার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়, বর্ডার গার্ড ইংলিশ স্কুল এন্ড কলেজ এবং হরিণতোয়া বর্ডার গার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় এর শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ