আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

আমি নৌকার বিরুদ্ধে প্রার্থী হতে পারিনা প্যানেল মেয়র আবদুস সবুর লিটন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি করপোরেশন প্যানেল মেয়র ও ২৫ নম্বর রামপুরা ওয়ার্ডের কাউন্সিলর আবদুস সবুর লিটন বলেছেন- মনোনয়ন নিয়ে মন খারাপ করার কিছু নেই। চট্টগ্রাম-১০ আসনে আমি নৌকা প্রতীকের জন্য মনোনয়ন প্রত্যাশী ছিলাম। যেহেতু নৌকা পাইনি, সেহেতু নির্বাচন করব না। শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করব। আজ (৩ ডিসেম্বর) সকালে ১১ টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের চসিক প্যানেল মেয়র চসিক ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর আবদুস সবুর লিটন এর উদ্যোগে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হতে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলন করেন।

উক্ত সংবাদ সম্মেলনে তিনি বলেন, এবার নির্বাচনে আমি নৌকা প্রতীকের জন্য মনোনয়ন প্রত্যাশী ছিলাম। যেহেতু নৌকা পাইনি সেহেতু নির্বাচন করছি না। আমি বঙ্গবন্ধুর নৌকার বিরুদ্ধে কোনো দিনই প্রার্থী হতে পারি না। বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী হিসেবে কখনও আওয়ামী লীগের নৌকা প্রতীকের বাহিরে যায়নি এবং এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা প্রতীকের বাহিরে যাবো না।তিনি আরও বলেন, চট্টগ্রাম-১০ আসনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করলেও মনোনয়নপত্র দাখিল করিনি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি কোন ব্যাক্তির জন্য নয়, নৌকার হয়ে মাঠে থাকবো এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করবেন বলেও সংবাদ সম্মেলনে জানান। আমি নৌকা প্রতীকের বাইরে যাবো না। তাই আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছি। আমি আজীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে শেখ হাসিনার কর্মী হিসেবে পাশে থাকতে চাই।

দীর্ঘদিন ধরে চট্টগ্রাম-১০ আসনের নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে ছিলাম। সবসময় মানুষের সেবা করার চেষ্টা করেছি। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার একজন কর্মী হিসেবে দলীয় আদর্শ থেকে কখনও বিচ্যুত হইনি। প্রধানমন্ত্রীর সম্মান রক্ষার্থে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। বঙ্গবন্ধুর নৌকার বিরুদ্ধে কোনদিনই প্রার্থী হতে পারি না। সবাই তো আর মনোনয়ন পায় না, এগুলো নিয়ে মন খারাপ করার কিছু নেই।তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের দায়িত্ব নেওয়ার পর বদলে গেছে চট্টগ্রামের চিত্র।এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামীতে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাই।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ