আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

থানচিতে জাতীয় শোক দিবস পালন

বান্দরবান প্রতিনিধি:
হাজারের বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন এবং বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখার নানা কর্মসুচি পালন করছে।
কর্মসুচির মধ্যে ছিলো সকাল ৭টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,এর পরর্তিতে শহীদ বেদিতে পুষ্প মাল্য অর্পণ,স্ব স্ব ধর্মের আলোকে দোয়া,প্রার্থনা,আলোচনা সভা নাস্তা পরিবেশন।
আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে অনুষ্টিত জাতীয় শোক দিবস ও আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও রেমাক্রী ইউপি চেয়ারম্যান মুইশৈথুই মারমা(রণি) এর সার্বিক পরিচালনায় সভাপতিত্ব করেন সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ওবামং মারমা।
এতে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মালিরাম ত্রিপুরা,সহ সভাপতি মোহাম্মদ মহসিন,সাংগঠনিক সম্পাদক সিমন ত্রিপুরা,কৃষকলীগ উপজেলা শাখার সভাপতি শৈসাচিং মারমাসহ দলের অংগ সংঘটনের নেতৃবৃন্ধ।
উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্টিত ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার আরিফুল হক (মৃদুল) এর সভাপতিত্বে অনুষ্টিত জাতীয় শোক দিবস দোয়া ও স্ব স্ব ধর্মের আলোকে প্রার্থনা, কবিতা আবৃতি, রচনা, চিত্রাংকন প্রতিযোগীতা এবং আলোচনা সভা।এতে উপস্থিত ছিলেন নবাগত এসিল্যান্ড মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা (পকশৈ), থানচি থানার পুলিশ পরিদর্ষক শামীম শেখ, থানচি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর মোহাম্মদসহ উপজেলা প্রশাসনে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ