আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে স্বপ্ন ও আগামী’র বিশ্ব হাসি দিবসে বক্তারা- প্রাণবন্ত হাসি জীবনকে উৎফুল্ল রাখতে পারে

দেশচিন্তা নিউজ ডেস্ক:

‘ডু এণ্ড এ্যাক্ট অব কাইন্ডনেস, হেল্ফ ওয়ান পারসন স্মাইল’ প্রতিপাদ্যে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ, বস্ত্র প্রদানসহ ক্রীড়া চর্চা-বিনোদনের মাধ্যমে অবহেলিত প্রবীণ ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খুশি সঞ্চারিত করার মধ্য দিয়ে চট্টগ্রামে উদ্যাপিত হল বিশ্ব হাসি দিবস ২০১৮।
মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে সামাজিক সংগঠন স্বপ্ন ও আগামী’র উদ্যোগে ৫ অক্টোবর দিনব্যাপী চট্টগ্রামের আমবাগানস্থ শাহজাহান মাঠে বিশ্ব হাসি দিবস উদযাপন উপলক্ষ্যে অনুষ্ঠান সংগঠনের সভাপতি বখতিয়ার হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে সম্মানিত অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর আবিদা আজাদ, সমাজসেবী ও ব্যবসায়ী মাহবুব রানা, ন্যাশনাল ইন্সটিটিউট অব টেকনোলজি’র চেয়ারম্যান আহছান হাবিব, স্বপ্ন ও আগামী’র উপদেষ্টা এম ইব্রাহিম কবির, সমাজকর্মী নেছার আহমেদ খান, সংগঠক নোমান উল্লাহ বাহার, স্বপ্ন ও আগামী’র

প্রতিষ্ঠাতা লিয়াকত আলী প্রমুখ।
সভায় বক্তারা বলেন অসহায় মানুষের কল্যাণে সবাইকে এগিয়ে আসা প্রয়োজন। সুখী ও সুন্দর জীবন যাপনে হাসি অন্যতম উপাদান। সুস্বাস্থ্য নিশ্চিতকরণ ও দীর্ঘায়ু জীবন অতিবাহিত সবাইকে প্রাণ খুলে হাসার বিকল্প নেই। দুঃখ, দুর্দশা, অগণিত সমস্যার সম্মুখীন হলেও প্রাণবন্ত হাসি জীবনকে উৎফুল্ল রাখতে পারে। উল্লেখ্য, দিনব্যাপী অনুষ্ঠান মালার মধ্যে বিকালে বিনোদন কেন্দ্র ফয়েজলেকে অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে বিপুল উচ্ছ্বাসের মাধ্যমে হাসি দিবসের অনুষ্ঠান সম্পন্ন হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ