আজ : মঙ্গলবার ║ ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : মঙ্গলবার ║ ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

দেশের মানুষের কল্যাণে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে:পরিকল্পনামন্ত্রী

দেশের মানুষের কল্যাণে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, ‘ভাটি-বাংলার শিক্ষা, চিকিৎসা ও যোগাযোগের উন্নয়নে সরকার কাজ করছে। সুনামগঞ্জে ইতোমধ্যে মেডিক্যাল কলেজ হাসপাতাল ও টেক্সটাইল ইনস্টিটিউট নির্মাণের কাজ চলছে। বিশ্ববিদ্যালয় স্থাপনের প্রক্রিয়াও শুরু হয়েছে। এছাড়া রাজধানী ঢাকার সঙ্গে দ্রুত যোগাযোগের সুযোগ সৃষ্টিতে বিকল্প সড়ক ও সেতু নির্মাণ করা হচ্ছে।’

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার বটতলায় বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, প্রয়াত উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা ইফসুফ আল আজাদ সাধারণ মানুষের কল্যাণে সারা জীবন কাজ করেছেন। তাই তিনি গণমানুষের নেতা হয়ে উঠেছিলেন। তার জীবনের ৪০টি বছর তিনি মানুষের জন্য উৎসর্গ করে ইতিহাসের পাতায় নাম লিখিয়েছেন।

মন্ত্রী এসময় সাম্প্রদায়িক রাজনীতির বিষয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান। তিনি বলেন, সাম্প্রদায়িকতা অনেক ক্ষতি করেছে। মানুষকে বাস্তুহারা করে উৎখাত করেছে। আমাদের সাম্প্রদায়িকতা বিষয়ে সাবধান হওয়া প্রয়োজন।

জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামানের পরিচালনায় ও উপজেলার সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, মুহিবুর রহমান মানিক, ড. জয়া সেনগুপ্তা, অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, শামীমা শাহরিয়ার, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, জামালগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীণা রানী দাস, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম নবী হোসেন, ইউসুফ আল আজাদের বড় ছেলে ইকবাল আল আজাদ, কন্যা শাহানা আল আজাদ প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ বিলকিছ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোয়েব চৌধুরী, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুবিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জীতেন্দ্র তালুকদার পিন্টু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তারেক, জামালগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান রজব আলী, বেহেলী ইউপি চেয়ারম্যান অসীম তালুকদার, ভীমখালি ইউপি চেয়ারম্যান দুলাল মিয়া, ধর্মপাশা সদর ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম চৌধুরী ও জেলা শ্রমিকলীগ নেতা সায়েম পাঠান প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ