আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নারায়ণগঞ্জে ইমামকে হত্যার দায়ে আসামিকে সশ্রম কারাদণ্ড 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভেতর আব্দুল মজিদ মুন্সী নামে একজন ইমামকে কুপিয়ে হত্যার ঘটনায় আসামি জহিরুল ইসলামকে (৪১) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। ২৫ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমান আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত জহিরুল উপজেলার মাঝিপাড়ার প্রয়াত সাফর উদ্দিনের ছেলে। নিহত আব্দুল মজিদ টাঙ্গাইল জেলার মাগুরপুর উপজেলার সদর এলাকার মৃত মোসলেম বেপারীর ছেলে। ২০-২৫ বছর আগে তিনি গোবিন্দপুর মাঝিপাড়া এলাকায় বসবাস শুরু করেন এবং মাটি মসজিদের ইমাম হিসেবে চাকরি করে আসছিলেন।
আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, ১০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ এবং তদন্ত প্রতিবেদন পর্যালোচনা শেষে আদালত জহিরুল ইসলামকে এই শাস্তি দিয়েছেন।
প্রসঙ্গত, ২০১৭ সালের ২৬ মে শুক্রবার রাত সাড়ে ৮টায় মসজিদে এশার নামাজ পড়ছিলেন ইমাম আব্দুল মজিদ ও হাবিবুর মিয়া। নামাজ পড়া অবস্থায় ধারালো দা দিয়ে আব্দুল মজিদকে কুপিয়ে হত্যা করে জহিরুল। প্রতিবাদ করায় হাবিবুরকেও কুপিয়ে গুরুতর জখম করে সে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ