আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

ধোঁয়ার কারণে গাড়ি সংঘর্ষ

মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুরে তেলবাহী গাড়ি, ট্রাক ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে ময়লার স্তুপে দেওয়া আগুনের ধোঁয়ার কারণে এ সংঘর্ষ হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় ওই রুটে যান চলাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদর উপজেলার মস্তফাপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে বেশ কিছুদিন ধরে মাদরীপুর পৌরসভার আবর্জনা ও ময়লা রাখা হয়। বৃহস্পতিবার সকালে ওই ময়লায় আগুন ধরিয়ে দেন পরিচ্ছন্নতা কর্মীরা। ধোঁয়া চারদিকে ছড়িয়ে পড়লে মহাসড়কে কিছুই দেখতে পাচ্ছিলেন না পরিবহন চালকরা। ফলে দুপুর ২টার দিকে ওই এলাকায় তেলবাহী একটি গাড়ির সঙ্গে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে অন্তত ১২ জন আহত হন। তাদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর ট্রাফিক পুলিশের সার্জেন্ট ইমন হোসেন রাসুল জানান, সংঘর্ষে প্রাইভেটকারে আগুন ধরে যায়। পরে পুলিশের কন্ট্রোল রুম থেকে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিস একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস বলেন, ‘মহাসড়কের পাশে রাখা ময়লায় আগুন দেওয়ায় যানবাহনের এই ত্রিমুখী সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর এলাকাবাসী এই এলাকা থেকে ময়লা সরিয়ে নিতে এবং পুনরায় ময়লা না ফেলার দাবিতে মহাসড়ক অবরোধ করে। প্রশাসনের পক্ষ থেকে আশ্বাস দেওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।’

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ