আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নূর হোসেনের চার মামলায় সাক্ষ্যগ্রহণ

নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুন মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র, চাঁদাবাজি ও মাদকের চার মামলায় আদালতে সাক্ষ্যগ্রহণ হয়েছে। ৯ ফেব্রুয়ারি রবিবার সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানের আদালতে চার ব্যক্তির সাক্ষ্য নেওয়া হয়। এসময় কাঠগাড়ায় নূর হোসেনকে হাজির করা হয়।

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাড. সালাউদ্দিন সুইট জানান, সকাল সাড়ে নয়টার দিকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নূর হোসেনকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জে আদালতে হাজির করা হয়। সাক্ষ্যগ্রহণ শেষে পুনরায় তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়।

তিনি আরও জানান, এদিন আদালতে ২০১৪ সালে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা চাঁদাবাজির দুটি, একটি অস্ত্র ও একটি মাদক আইনের মামলায় নূর হোসেনের বিরুদ্ধে সাক্ষ্য নেওয়া হয়। এসব মামলায় আদালতে সাক্ষী দিয়েছেন তুষার কান্তি দাস, জহিরুল ইসলাম, অজিত কুমার মিত্র, জসিম উদ্দিন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণের পর হত্যার দায়ে ২০১৭ সালের ১৬ জানুয়ারি নূর হোসেন ও র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদণ্ড দেনন আদালত।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ