আজ : সোমবার ║ ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ║১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ║ ২০শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

মোছলেম উদ্দিন আহমদ বলেন- দল চাইলেই সবাইকে খুশী করতে পারে না

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, বঙ্গপিতার সুদীর্ঘ কালের ত্যাগ ও সংগ্রামের ফসল আজকের গর্বিত বাংলাদেশ। এই বাংলাদেশকে বিশ্বসমাজে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে তাঁরই যোগ্য কন্যা শেখ হাসিনা। আওয়ামী লীগের লাখো নেতা কর্মীরা চরম দুঃসময়ের মোকাবেলা করে জনগণের আশা আকাঙ্খার বাস্তবায়নে মনোযোগী হয়ে শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। এ কথা সত্য সুদীর্ঘ সময় রাজনীতি করে জীবন বাজী রেখে মুক্তিযুদ্ধ করে কিছু না পেয়ে ও দিকভ্রান্ত না হয়ে আওয়ামী লীগের হয়ে এ এলাকার জনগণের মাঝে মিশে আছে, ত্যাগী, পরিক্ষিত সে রকম ব্যাক্তিদের বোয়ালখালী উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন ও সমর্থন দেওয়া হয়েছে। দলের প্রতি নির্ভেজাল ভালবাসা নিয়ে বুঝতে হবে দল চাইলেই সবাইকে খুশী করতে পারে না। এই বোধ নিয়েই আওয়ামী লীগকে হাজারো ব্যাথিত, বঞ্চিত, নেতা কর্মীরা টিকিয়ে রেখেছে মন্তব্য করে তিনি বলেন বোয়ালখালীর মাটিতেও নৌকা, উড়োজাহাজ ও প্রজাপতি প্রতিককে জয়যুক্ত করিয়ে সেই সুন্দর নজির স্থাপন করতে হবে। তিনি আজ ২১ মার্চ বৃহস্পতিবার বেঙ্গুরা রেলওয়ে ষ্টেশন চত্বরে নৌকার সমর্থনে গণসংযোগ শেষে সারোয়াতলী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সারোয়াতলী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: বেলাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সাধারণ সম্পাদক আবুল মোকারমের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, নৌকার প্রার্থী নুরুল আলম, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম জহিরুল আলম জাহাঙ্গীর, কমান্ডার মাহবুবুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ ত্রাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, আওয়ামী লীগ নেতা আবদুল মাবুদ, বোয়ালখালী শ্রমিক লীগ সভাপতি সাইদুর রহমান খোকা, মনসুর আহমদ বাবুল, আবু হেনা মোস্তফা কামাল, সাইফুল ইসলাম, মোশাররফ হোসেন, বোয়ালখালী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক সাইদুল আলম, আবদুল্লা হারুন বিন রিপন, সায়েম কবির, অমিত মজুমদার, বোয়ালখালী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল, সৈয়দ সিরাজুল ইসলাম, হাবিবুল্লা খান সোহেল, তারিকুল ইসলাম, শহিদুল ইসলাম, শোয়েব রহমান রিপন, মো: মহিউদ্দিন, আলমগীর মধু প্রমুখ।
এর আগে বিকেল ৪টায় বোয়ালখালী পৌর সদরের বহদ্দারপাড়ায় উপজেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুলের সভাপতিত্বে আরেকটি সমাবেশে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ ত্রাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, আওয়ামী লীগ নেতা সৈয়দ মেজবাহ উদ্দিন পাপ্পু, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা শফিউল আজম শেফু, মোর্শেদ, সহ স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ