আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

বান্দরবান থানচিতে সড়ক দূর্ঘটনায় নিহত এক

শহিদুল ইসলাম (শহিদ) থানচি বান্দরবান:

থানচি লিক্রি বড় মদক সড়কের ৭ কিলোমিটার থাওয়াই ম্রো পাড়া সড়কে কাঠবাহী ট্রাক উল্টে একজন নিহত এবং তিন জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে ।
খবর পেয়ে থানচি সদর হাসপাতালে গিয়ে দেখা যায় আহতদের চিকিৎসা দিচ্ছেন আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার এমরান হোসেন তিনি জানান রেং সু ম্রো ও তিনজনকে হাসপাতালে নিয়ে আসে তাদের মধ্যে নিহত রেংসু ম্রো পিতা:কাকু ম্রো গ্রাম:নেইহই পাড়া থানচি । আহত তিনজন ফিলিফ ত্রিপুরা (৩০) ন্যনোয়া ম্রো (১৮) মুত্রগুন ত্রিপরা (৩০) পিতা: সত্যমনি ত্রিপুরা, নানু আই ম্রো (২০) পিতা: লেকপয় ম্রো, ফিলিফ ত্রিপুরা (৩০) পিতা: তুতপয় ত্রিপুরা,সকলের টিকানা গ্রাম টুটং পাড়া, ফয়জুল ইসলাম (২৪) পিতা: সুলতান আহমদ (৬৫) গ্রাম বর তলি বাঘমারা বান্দরবান বলে জানা গেছে, তাদের মধ্যে গুরুতর আহতবস্থায় উন্নত চিকিৎসার জন্য পিলিপ ত্রিপুরা এবং ন্যানোয়া ম্রোকে এই রিপোর্ট লেখার আগ পর্যন্ত বান্দরবান সদর হাসপাতালে রেপার করা হয়েছে ।
জানা যায় সন্ধ্যা পৌনে ৬টার দিকে থানচি লিক্রি বড় মদক ৭ কি:সড়কে বডিং পাড়া দিক থেকে মহিউদ্দিন কোং এর ট্রাক লট নং ১১২ এবং রহিম সওদাগড়ের কাঠবোজাই ট্রাকটি উল্টে যায় এসময় ট্রাকের উপর থাকা লেবার ও থানচিতে আসতে চাওয়া স্থানীয়রা পড়ে যায় , দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে থানচি থানা ওসি তদন্ত আমিনুল ইসলাম সংগীয় ফোর্স পুলিশ এবং স্থানীয়রা উদ্ধ্যার দুর্ঘটনাস্থলে গিয়েছেন ।
নেটওয়ার্ক সংযোগ দুর্বল থাকা ও অন্ধকার হওয়ার কারনে খবর পৌছাতে দেরী হয়ে যায় তবে এ বিষয়ে থানচি থানার অফিসার ইনচার্জ জোবাইরুল হকের সাথে আজ সকালে মোবাইলে যোগাযোগ করলে তিনি ট্রাক দুর্গটনায় একজন নিহত এবং আহত কয়েক জন আহত হয়েছে এ বিষয়ে এখনো কাউকে আটক কিংবা মামলা হইনী নিহত পরিবারের কেউ মামলা করলে অব্যশ্যই মামলা নেওয়া হবে ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ