আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বান্দারবান থানচি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা

শহিদুল ইসলাম (শহিদ) থানচি বান্দরবান:

৫ম বারের মত উপজেলা পরিষদ নির্বাচনে থানচি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জন , ভাইস চেয়ারম্যান পদে ৫ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১০ জন মনোনয়ন পত্র জমা করেছে ।
থানচি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার কার্যালয়ে ৯জন ও বান্দরবান জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কার্যালয়ে ১জনসহ থানচি উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহনের জন্য সর্বমোট ১০জন সোমবার ৮ ফেব্রুয়ারী সকাল ৮টা থেকে বিকাল ৫টায় যার যার মনোনয়ন পত্র জমা করেছেন ।

উপজেলা চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের থানচি উপজেলা সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদের সদস্য এবং রাজনৈতিক অঙ্গনের প্রিয় মুখ থোয়াইহ্লামং মারমা, বর্তমান চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা স্বতন্ত্র প্রার্থী। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেএসএস সভাপতি চসাথোয়াই মারমা, জেএসএস সদস্য চসিংমং মারমা, প্রুসিংঅং মারমা ।

আওয়ামীলীগের থানচি সদর ইউপি সভাপতি মালিরাং ত্রিপুরা, যুব লীগের সাংগঠনিক সম্পাদক অনিল ত্রিপুরা, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি নুমেপ্রু মারমা, সাধারণ সম্পাদীকা ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান বকুলি মারমা স্বতন্ত্র প্রার্থী হিসেবে হাঁবৈরুং ত্রিপুরা থানচি উপজেলা পরিষদে নির্বাচনে অংশগ্রহন করার জন্য মনোনয়ন পত্র উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মোহাম্মদ আরিফুল হক (মৃদুল) এর নিকট জমা দিয়েছে ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ