আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গণ ভবনে প্রধানমন্ত্রীর হাতে চট্টগ্রাম পটিয়াবাসীর নৌকা প্রতিক

ফারুকুর রহমান বিনজু, পটিয়া প্রতিনিধি :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে পটিয়ায় সাংসদ পদে হ্যাট্রিক বিজয়ী গর্বিত সন্তান কর্মবীর আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি গণ ভবনে জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাত করে পটিয়াবাসীর নৌকা প্রতিক প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন।
তিনি গত মঙ্গলবার রাতে গণ ভবনে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে পটিয়াবাসীর প্রদত্ত সম্মান নৌকা প্রতিক তুলে দেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটিয়াবাসী কর্তৃক সামশুল হক চৌধুরীকে বিপুল ভোটে ৩য় বারের মত এমপি নির্বাচিত করায় এ উপহার গ্রহণ করে বলেন, বাংলাদেশ আর পিছিয়ে থাকবে না। এদেশকে এগিয়ে নিতে জনগণ যে ম্যান্ডেড দিয়েছে তা কাজে লাগিয়ে সকলকে বিশ্বস্থতার সাথে অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করতে হবে।
এব্যাপারে জানতে চাইলে গতকাল পটিয়া থেকে ৩য় বারের মত নির্বাচিত সাংসদ পটিয়ার মাটি ও মানুষের নেতা, কর্মবীর আলহাজ্ব সামশুল হক চৌধুরী বলেন, আমি ৩য় বারের মত পটিয়াবাসীর রায় নিয়ে সাংসদ হিসেবে আজ শপথ গ্রহণের প্রস্তুতি নিচ্ছি। পটিয়াবাসী আমাকে তাদের আস্থার প্রতিক হিসেবে ভোট দিয়ে বার বার নির্বাচিত করেছে। আমি বিগত ২ মেয়াদে পটিয়ার উন্নয়নে নিরলস কাজ করেছি। রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, স্কুল-কলেজ সহ সর্বক্ষেত্রে পটিয়ার উন্নয়ন আজ দৃশ্যমান। এ ধারাবাহিকতা রক্ষায় পটিয়াবাসীর সহায়তা নিয়ে আমি এবার পটিয়ার মৌলিক উন্নয়ন ও সমস্যা নিরসনে কাজ করে যাবো। আমি আগামীতেও আমার অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করতে সকলের দোয়া চাই।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ