আজ : বৃহস্পতিবার ║ ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : বৃহস্পতিবার ║ ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম পটিয়া-কর্ণফুলী আ’লীগের সমাবেশে ওবায়দুল কাদের- আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনেও বিজয় নিশ্চিত

ফারুকুর রহমান বিনজু, পটিয়া প্রতিনিধি : সড়ক ও সেতু মন্ত্রী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন দেশ-বিদেশে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে। ক্ষমতার টিউনিং করবে জনগণ, বিএনপি নয়। ওবায়দুল কাদের গতকাল রবিবার দুপুরে পটিয়া-কর্ণফুলী উপজেলায় আওয়ামীলীগ আয়োজিত সভাবেমে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, আন্দোলনে দাঁড়াতে পারছেনা বিএনপি, বার বার ঘোষণা দেয়, ঈদের পরে আন্দোলন হবে। ১০ বছরে ২০টা ঈদ চলে গেছে, আন্দোলনে হবে কখন আর দাঁড়াতে পারবে সেটা একমাত্র তারাই বলতে পারবে। আর এ না পারার কারণ তাদের জনবিচ্ছিন্ন ও ষড়যন্ত্রের রাজনীতি।
“আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে, আগামী নির্বাচনেও বিজয় নিশ্চিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের জন্য অনেক কিছু সুযোগ সৃষ্টি করেছে।
কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সৈয়দ জামাল আহমেদের সভাপতিত্বে ও দক্ষিণ জেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া। এছাড়া বক্তব্য রাখেন চট্টগ্রাম-১৩ আসনের সংসদ সদস্য ভূমিপ্রতিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ