আজ : বুধবার ║ ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : বুধবার ║ ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ২০শে জিলহজ, ১৪৪৫ হিজরি

জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ সফল করায় চট্টগ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন

প্রশাসনের শত বাধা ও উসকানীর মধ্যেও চট্টগ্রামের জাতীয় ঐক্যফ্রন্টের মহাসমাবেশ শান্তিপূর্ণভাবে সফল ও সম্পন্ন করায় চট্টগ্রামবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন ঐক্যফ্রন্ট চট্টগ্রামের নেতৃবৃন্দ।
চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন, সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম সাইফুল আলম, জে এস ডি চট্টগ্রাম মহানগর সভাপতি গোলাম জিলানী চৌধুরী, সাধারণ সম্পাদক শফিউল আলম খোকন, গণফোরাম চট্টগ্রাম মহানগর সভাপতি মুজিবুল হক, সাধারণ সম্পাদক এডভোকেট জানে আলম, নাগরিক ঐক্য চট্টগ্রাম জেলার আহবায়ক সোহরাব হোসেন, সদস্য সচিব ফোরকান উদ্দীন লাহেড়ী প্রমূূখ নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে বলেন, সমাবেশের স্থান নির্ধারণ, অনুমতি প্রধান, সমাবেশের আগে এবং সমাবেশের দিন প্রশাসনের কতিপয় কর্মকর্তার অপেশাদার আচরণ, উসকানী মূলক তৎপরতা পরিলক্ষিত হয়েছে। এত কিছুর পরও গণতন্ত্র প্রিয় চট্টগ্রামবাসী এবং ঐক্যফ্রন্টের নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ অসীম ধৈর্য ও সাহসিকতার সঙ্গে পরিস্থিতি মোকাবেলা করে জাতীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সমাবেশ সফল
করে তুলেছে। সমাবেশ সফল করায় নেতৃবৃন্দ চট্টগ্রামবাসী এবং গণমাধ্যমকর্মীসহ ঐক্যফ্রন্টভূক্ত বিভিন্ন রাজনৈতিক দলের তৃনমূলের নেতাকর্মীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ