আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : সোমবার ║ ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ║ ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মুরাদনগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার মুরাদনগরে যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৩১বার তপোধ্বনির মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। পরে কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার,

 

উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ, অতিরিক্ত পুলিশ সুপারের কার্যাল, মুরাদনগর থানা, বাঙ্গরা বাজার থানা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ।

 

পরে সকাল ৮ টায় উপজেলা সদরের ডি.আর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজে সালাম প্রহণ করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) নাসরিন সুলতানা নিপা, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর ও বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আলম।

এ সময় পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস, বিএনসিসি, স্কাউট, গার্লস গাইড, গ্রাম পুলিশ সদস্যরা কুচকাওয়াজে অংশ গ্রহণ করেন।
এ ছাড়া বেলা ১২টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা, বিভিন্ন প্রতিয়োগীতা ও পুরস্কার বিতরনসহ দিনব্যাপী যথাযোগ্য মর্যাদায় দিবসটি উৎযাপন করেছে উপজেলা প্রশাসন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ