আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বিভিন্ন রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণে দুঃস্থদের চিকিৎসা সহায়তায় সমাজ সেবা অধিদপ্তর চট্টগ্রাম

দেশচিন্তা নিউজ ডেস্ক:

ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজাড ও জন্মগতভাবে প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণ করেছে চট্টগ্রাম সমাজ সেবা অধিপ্তর। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চিকিৎসা সহায়তায় এসব রোগে আক্রান্তদের হাতে চেক তুলে দেন। প্রতিজনকে ৫০ হাজার টাকা করে ১৫ জনের মাঝে মোট ৭ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়। এ উপলক্ষে আজ ২৩ অক্টোবর আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক শহীদুল ইসলাম। এতে প্যানেল মেয়র ও কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সলর আবিদা আজাদ, মেয়রের একান্ত সচিব মফিদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার একটি কল্যাণমুখী সরকার। এই সরকার সিটি কর্পোরেশন এলাকায় সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় বিভিন্ন ভাতা প্রদান করেছে। ২০১৭-২০১৮ অর্থ বছরে বয়স্ক,বিধবা, প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, বেদে সম্প্রদায় ,অনগ্রসর জনগোষ্ঠী, হিজরা, দলিত হরিজন জনগোষ্ঠীর মাঝে মাসিক বিভিন্ন হারে ভাতা ও শিক্ষা উপবৃত্তি প্রদান করেছে। তাই বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা করা গেলে আগামীতে এ ধরনের কার্যক্রম আরো বৃদ্ধি পাবে। মেয়র চেক নিতে আসা ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্তরা আশু রোগমুক্তি লাভ করে, যাতে সুস্থ জীবনে ফিরে আসতে পারেন মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে এই কামনা করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ