আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

হিউম্যানটোরিয়ান ফাউন্ডেশন থানচি শাখার উদ্যোগে সড়কে অভিযান

শহিদুল ইসলাম শহিদ (প্রতিনিধি) থানচি, বান্দরবান:

ভোর সকালে শীত আর খোয়াশাকে অপেক্ষা করে ছোট ছোট শিক্ষার্থী ও সেচ্চাসেবী সংস্থা হিউম্যানটোরিয়ানের থানচি শাখার কর্মকতা কর্মচারীরা মিলে পরিষ্কার পরিচ্ছনতায় কাজ ঝাড়– নিয়ে থানচি বাস ষ্টেশন সড়ক ও তার আশেপাশে এবং থানচি সাঙ্গু ব্রিজে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে এটি শুরু হয় আজ ১৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৬টায় থেকে।
এ বিষয়ে প্রজেক্ট শিক্ষা অফিসার বিদ্যাপুর্ন চাকমা বলেন প্রাইমারী লেবেল শিক্ষার্থীদের কাছে তাদের সমাজের প্রতি যে দ¦য়বদ্ধতা আছে এটি একটি তার অংশ তাদের মাধ্যমে শুদু থানচি নয় পুরো দেশবাসী যেন পরিষ্কার পরিচ্ছনতা থাকে এবং ক্লিন বাংলাদেশ থাকতে পারে আমরা তার জন্য কাজ করে যাচ্ছি ।
কম্পিউটার প্রশিক্ষক মিশন চাকমা বলেন আমাদের প্রতিষ্টানের যে কয়েকটি শিক্ষা প্রতিষ্টান রয়েছে সেখানের পিএইসসি পরিক্ষার্থী রয়েছে আমরা তাদের তিনমাস কোচিং এর জন্য অফিসে এনেছি এই কোচিং এর ফাকে তাদের জনসচেতনতা করার আলোকে আজকের এই পরিষ্কার পরিচ্ছনতা কার্যক্রম ।
উক্ত পরিষ্কার পরিচ্ছনতায় ঠিম লিডার হিসাবে ছিলেন মিশন চাকমা কম্পিউটার প্রশিক্ষক হিউম্যানটোরিয়ান ফাউন্ডেশন এতে আরো অংশ গ্রহন করেন মংথোয়াইচিং মার্মা প্রকল্প স¤œয়ক (এসাফ), বিদ্যাপুর্ন চাকমা প্রজেক্ট অফিসার (শিক্ষা কর্মসুচি),শেমা চাকমা প্রশিক্ষক সহ প্রায় অর্ধশত ছাত্র/ছাত্রীবৃন্দ ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ