আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সড়ক দুর্ঘটনারোধে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে…পুলিশ কমিশনার মাহাবুবর রহমান

দেশচিন্তা নিউজ ডেস্ক:

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান বলেছেন, সড়ক দুর্ঘটনারোধে আমাদের সকলের এগিয়ে আসতে হবে এবং ট্রাফিক আইন মেনে চলতে হবে। দেশে যে অবস্থা দাড়িয়েছে তাতে করে শুধু সরকার বা পুলিশের পক্ষে এই দুর্ঘটনা রোধকরা সম্ভব নয়। এ জন্য পথচারী, পরিবহন মালিক, শ্রমিকদের নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান।

১৭ অক্টোবর বুধবার নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম মহানগর কমিটির কর্মকর্তাদের সাথে আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপনের প্রস্তুতিমূলক মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

ইলিয়াস কাঞ্চনের ভূয়সী প্রশংসা করে তিনি আরোও বলেন, দেশে সড়ক দুর্ঘটনারোধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাই আন্দোলনের উদ্যোগে সড়কে নিরাপত্তায় কাজ করে যাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবিদার, রূপালী পর্দার নন তিনি বাস্তব জীবনের একজন নায়ক।

নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগর কমিটির কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, সভাপতি এস এম আবু তৈয়ব, সহ-সভাপতি সাংবাদিক চৌধুরী ফরিদ, লায়ন মোঃ হাকিম আলী, সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীব, সহ-সাধারণ সম্পাদক আরশাদুর রহমান এরশাদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনাম, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক মোরশেদুর রহমান নয়ন, কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, মোহাম্মদ ইব্রাহিম প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ