আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : বুধবার ║ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ঢাকা-আরিচা মহাসড়কে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ

মানিকগঞ্জের শিবালয়ের টেপড়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষের ঘটনা ঘটেছে। ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর প্রাইভেটকারে আগুন ধরে যায়, আর ট্রাকটি রাস্তের পাশের খাদে গিয়ে পড়ে। দুটি যানবাহনের পাঁচ আরোহী আহত হয়েছেন। প্রাইভেটকারের চালকের অবস্থায় আশঙ্কাজনক।

দুর্ঘটনার পর মহাসড়কে তিন কিলোমিটার এলাকাজুড়ে যানজট তৈরি হয়। সকাল ৮টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
খাদে পড়ে যাওয়া ট্রাক

বরংগাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ বাসুদেব সিনহা জানান, আজ ২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে গোপালগঞ্জগামী প্রাইভেটকারের সঙ্গে ঢাকাগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে ট্রাকটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। আর প্রাইভেটকারের সিলিন্ডার লিক হয়ে আগুন ধরে যায়। তবে প্রাইভেটকারে থাকা তিন যাত্রী ও চালক আগুন ধরার সঙ্গে সঙ্গে বেরিয়ে আসতে সক্ষম হন। তবে চালকের পায়ে ও মুখে আঘাত লাগায় তিনি গুরুতর আহত হয়েছেন।
দুর্ঘটনার পর ৩ কিলোমিটার এলাকা জুড়ে যানজট তৈরি হয়

তিনি আরও জানান, আহতদের স্থানীয়রা শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালকের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করেন। অন্যদিকে পাটুরিয়া ও ঘিওরের ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রাইভেটকারের আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ঢাকা-আরিচা মহাসড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। উভয় সড়কের ৩ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। সকাল ৮টার দিকে মহাসড়রেক যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ