আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

ভোলায় মন্দির থেকে সেবায়েতের ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলায় মন্দিরের ভিতর থেকে নির্মল ভট্টাচার্য (৬০) নামে এক সেবায়েতের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত ৯টার দিকে ভোলা শহরের খাল পাড় এলাকার শ্রী শ্রী মদন মোহন ঠাকুর জিউর মন্দির থেকে লাশটি উদ্ধার করা হয়। ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন এ তথ্য জানান।

নির্মল ভট্টাচার্য খুলনা জেলার পাইপগাছা থানার হরিঢালী গ্রামের বৈদ্যনার্থ ভট্টাচার্যের ছেলে।

স্থানীয়রা জানান, নির্মল প্রায় দুই বছর ধরে ভোলা শহরের শ্রী শ্রী মদন মোহন ঠাকুর জিউর মন্দিরের সেবায়েতের দায়িত্ব পালন করে আসছেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই মন্দিরে কর্মরত অঞ্জলী রানী চক্রবর্তীর সঙ্গে কোনও কারণে তার ঝগড়া হয়। একপর্যায়ে মারামারিও হয়। এ নিয়ে অঞ্জলী রানী মন্দির কমিটিকে অভিযোগ দেন। পরে মন্দির কমিটির লোকজন সেবায়েত নির্মল ভট্টাচার্যের সঙ্গে কথা বলেন। এ ঘটনা নিয়ে ১৯ ফেব্রুয়ারি বুধবার সকালে আলোচনায় বসবেন জানিয়ে তারা চলে যায়। পরে রাত ৯টার দিকে লোকজন মন্দিরে ঢুকলে সেবায়েতের ঝুলন্ত লাশ দেখতে পান।

ওসি জানান, খবর পেয়ে তারা সেবায়েতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। এটি আত্মহত্যা, নাকি হত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত হওয়া যাচ্ছে না। ঘটনা তদন্তে মন্দিরের প্রতিটি সিসি ক্যামেরার ভিডিও সংগ্রহ করা হচ্ছে বলেও জানান ওসি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ