আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শাজাহানপুরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

বগুড়ার শাজাহানপুরে আবদুস সালাম (৩৬) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বৃকুষ্টিয়া চারমাথায় চায়ের দোকানে সালামের পাঁজরে চারটি ছুরিকাঘাত করে ফেলে যায় দুর্বৃত্তরা। সেখান থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হলে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আমবার হোসেন এসব তথ্য জানান।

আবদুস সালাম শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের পরাণবাড়িয়া ঝালোপাড়া গ্রামের জমির উদ্দিন প্রামাণিকের ছেলে। তিনি সরকারি আজিজুল হক কলেজ থেকে ডিগ্রি পাশ করেছেন। লেখাপড়ার পাশাপাশি সংসার দেখাশোনা করেন তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যা ৭টার দিকে সালাম বৃকুষ্টিয়া চারমাথায় একটি চা স্টলে বসে চা পান করছিলেন। এ সময় দুর্বৃত্তরা তার বাম পাঁজরে পরপর চারটি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করেন, সন্ধ্যার দিকে সালাম স্থানীয় নয়নের সঙ্গে ডেমাজানি গ্রাম থেকে বৃকুষ্টিয়ার দিকে যাচ্ছিলেন। বৃকুষ্টিয়া এলাকায় পৌঁছানোর পর সালাম চুপিনগর ইউনিয়নের সাবেক সদস্য শাহজাহানের সঙ্গে মেশার জন্য নয়নকে তিরস্কার করেন। নয়ন তখন ওই স্থান থেকে সরে গিয়ে শাহজাহানকে খবর দেন। শাহজাহান এসে বাকবিতণ্ডার একপর্যায়ে সালামকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান।

শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আমবার হোসেন জানান, সালামকে কে বা কারা, কী কারণে ছুরিকাঘাতে হত্যা করেছে তদন্ত ছাড়া বলা যাবে না। তিনি আরও জানান, বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকালে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ