আজ : রবিবার ║ ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : রবিবার ║ ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

আমরা শেখ হাসিনার নির্দেশে সাংগঠনিক কাজ শুরু করেছি: নাসিম

দেশে এত উন্নয়ন হওয়ার পরও ঢাকার দুই সিটি নির্বাচনে কেন ভোট কম পড়লো তা নিয়ে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘এত উন্নয়নের পর দুই সিটি নির্বাচনে ভোট কেন কম পড়লো, কেন ভোটারদের উদ্বুদ্ধ করা গেলো না। তা খতিয়ে দেখতে হবে। এখান থেকে শিক্ষা নিতে হবে। শুধু মুজিব কোট লাগিয়ে জয় বাংলা স্লোগান দিলে আগামীতে ভোট পাওয়া যাবে না।’ তবে আগামীতে নির্বাচনে হলে আওয়ামী লীগ আবার জয়লাভ করবে বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনে পাবনা জেলা আওয়ামী লীগ আয়োজিত তৃণমুল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, ‘আমরা শেখ হাসিনার নির্দেশে সাংগঠনিক কাজ শুরু করেছি। এরই ধারাবাহিকতায় পাবনায় তৃণমূলকর্মীদের নিয়ে সমাবেশ হচ্ছে। এর ফলে বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিকভাবে আরও শক্তিশালী হবে।’ খালেদা জিয়ার দল মাজা ভাঙা দল উল্লেখ করে তিনি বলেন, ‘নিজের শক্তি না থাকায় বিএনপি ড. কামাল হোসেন কে ভাড়া করেছিল।’

পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম ঠান্ডু, মেরিনা আকতার কবিতা, বেগম আকতার জাহান, পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, অ্যাড. শামসুল হক টুকু এমপি, আহম্মেদ ফিরোজ কবির এমপি, নাদিরা ইয়াসমিন জলি এমপিসহ আরও অনেকে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ