আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ║৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের স্মরণ সভায় গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ শহীদ শাহ্ মোয়াজ্জেম হোসেন মিঠু আদর্শিক রাজনীতির দৃষ্টান্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক চট্টগ্রাম পলিটেকনিক ছাত্র সংসদের নির্বাচিত জিএস শহীদ শাহ্ মোয়াজ্জেম হোসেন মিঠুর ২৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জমির উদ্দিন নাহিদের পরিচালনায় নাসিমন ভবন দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা সালাহ উদ্দিন আলী, শাহীন হায়াত, আসিফ চৌধুরী লিমন, সামিয়াত আমিন জিসান, নজরুল ইসলাম, ইসহাক ছানবি, কুতুব উদ্দিন, বিল্লাল হোসেন বাবু, মনজুরুল কাদের শ্যামল, জহির উদ্দিন বাবর, সৌরভ প্রিয় পাল, জসিম উদ্দিন হিমেল, এন মোহাম্মদ রিমন, নাবিল, আবির প্রমুখ।
স্মরণ সভায় সংগঠনের সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ বলেন, অতীতের ধারাবাহিকতায় বর্তমান পেশীবাদী সরকার শহীদ শাহ মোয়াজ্জোম হোসেন মিঠুর মত আমাদের আদর্শিক অনেক রাজনৈতিক নেতাকর্মীদেরকে হত্যা করে চলেছে। মিঠু তৎকালীন ছাত্র রাজনীতির উজ্জ্বল দৃষ্টান্ত ছিলেন। ছাত্রদলের গৌরব ও ইতিহাসের সাথে তার কর্মময় জীবন জড়িত। সে একজন বর্ণাঢ্য পরিবারের সন্তান হয়েও শহীদ জিয়ার আদর্শকে লালন করতে গিয়ে সন্ত্রাসীদের রোষানলে পরে থাকে মৃত্যুবরণ করতে হয়। খুনী সন্ত্রাসীরা তাকে হত্যা করলেও হত্যা করতে পারেনি তার আদর্শকে। মিঠুর হত্যাকারীদের ক্ষমা নাই, রক্ষা নাই এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। বর্তমানে এই পেশীবাদী সরকারের হাত থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র প্রতিষ্ঠাই আগামী দিনের আন্দোলন সংগ্রামেই একমাত্র পথ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ