আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : শনিবার ║ ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ║১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ║ ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

বান্দরবানের থানচিতে জাতীয় যুব দিবস ২০১৮ পালন

শহিদুল ইসলাম শহিদ, থানচি (প্রতিনিধি) বান্দরবান:
সারাদেশের মত বান্দরবানের থানচিতে র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে পালন হয় জাতীয় যুব দিবস ২০১৮ আজ ০১ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা কমপ্লেক্স হল রুমে জাতীয় যুব দিবস ২০১৮ উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে অনুষ্টিত যুব দিবস,আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মার্মা ।
এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার নুপ্রুচিং মার্মা,বিশেষ অতিথি হিসাবে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বকুলি মার্মা । উপজেলা কৃষি অফিসার সুদর্ষন সিকদার,উপজেলা সাস্থ কমপ্লেক্সের ডাক্তার জি আর জিহাদুল ইসলাম ।
এতে আরো উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারি এমরান হোসেন । উপজেলা যুব উন্নয়ন ক্রেডিট অফিসার সেলিম রেজা সহ ভিবিন্ন পাড়া গ্রাম থেকে আগত যুবক যুবতি এবং সুবিদাভোগিরা ।
অনুষ্টিত যুব দিবস আলোচনা সভা ও চেক বিতরন অনুষ্টানে যুবক যুবতীদের স্বাবলম্বি করার আলোকে প্রতিজনকে ৫০ হাজার করে ৮ জনকে ৮লাখ টাকা দেওয়া হয় এসময় উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম (মৃদল) এবং উপজেলা চেয়ারম্যান ক্যাহ্লাচিং মার্মা টাকা গ্রহনকারীদের প্রতি যতাযতভাবে তাদের জিবনমান উন্নয়নের আলোকে কাজে লাগাতে বলেন ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ