আজ : রবিবার ║ ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : রবিবার ║ ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মুরাদনগরে প্রচার-প্রচারণায় ব্যস্ত উপজেলা চেয়ারম্যান প্রার্থী কিশোর

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধ : কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধের পর থেকেই প্রচার প্রচারণায় ব্যস্ত উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা। এরমধ্যে
আনারস প্রতীক নিয়ে জোর প্রচার-প্রচারণা চালিয়ে সবার চেয়ে এগিয়ে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর। অতীতের জনবান্ধন কার্যক্রমের কারণে অন্যান্য সব প্রার্থীদের চেয়ে মাঠ পর্যায়ে জনপ্রিয়তায় শীর্ষেও রয়েছেন তিনি। তুমুল জনপ্রিয়তার পাশাপাশি বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সঙ্গে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন।

জয়ের বিষয়ে আশাবাদী ড. আহসানুল আলম সরকার কিশোর বলেন, একটি আধুনিক স্মার্ট উপজেলা গড়ার স্বপ্ন নিয়ে তিনি ভোটযুদ্ধে নেমেছেন। উপজেলাকে তিনি ‘ক্লিন অ্যান্ড গ্রিন’ উপজেলায় রূপান্তর করতে চান।

 

তিনি আরো বলেন, আমি ৫ বছর উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। জনগণের সুখে দুঃখে সব সময় পাশে থেকেছি। প্রতিটি গ্রাম, পাড়া, মহল্লা ও অলিগলিতে আমার পদচারণা রয়েছে। ভোটারদের অধিকাংশই আমার চেনা। তাই সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে বিজয়ী হবো ইনশাল্লাহ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ