আজ : রবিবার ║ ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ : রবিবার ║ ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ║২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ║ ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মুরাদনগরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫০হাজার টাকা জরিমানা

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার মুরাদনগরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলা প্রশাসন ও কুমিল্লা বিএসটিআই এর যৌথ উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত উদ্দিন।

 

বিএসটিআই হতে পরীক্ষণপূর্বক সিএম সনদ গ্রহণ না করে আইসক্রিম পণ্য উৎপাদন, বিক্রি ও বিতরণ করায় উপজেলার হোসেন তলা এলাকার মেসার্স কাকলী আইসক্রীম ফ্যাক্টরীকে বিএসটিআই আইন অনযায়ী ৫০ হাজার টাকা জরিপানা করা হয় এবং বিপুল পরিমান আইসক্রিম (ম্যাঙ্গো ১১ কার্টুন, স্পিড ড্রিংকস ০৫ কার্টুন, রোবট ড্রিংকস ১১ কার্টুন, চাটনি ফ্লেভার ১০ কার্টুন), সোডিয়াম সাইক্লোমেট ০২ কেজি, ১০টি হিটার, দুটি বড় বালতি, ৭টি বড় ড্রাম জব্দ করে ধ্বংস করা হয়।

এছাড়া উপজেলার ধনীরামপুর এলাকার মেসার্স মা নাদিয়া স্টোর ও মেসার্স আনিশা স্টোর হতে ফার্মেন্টেড মিল্ক(মাঠা) এর গুনগত মান পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন বিএসটিআই এর ফিল্ড অফিসার (সিএম) ইকবাল আহাম্মদ, পরিদর্শক(মেট) আরিফ উদ্দীন প্রিয় ও মুরাদনগর থানা পুলিশ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

আজকের সর্বশেষ সংবাদ